Prothom Kolkata

Popular Bangla News Website

ফের ভাইরাল ‘নাচ মেরি রানী’ গানের নাচের ভিডিও, পোস্ট করে কী লিখলেন নোরা ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

ইনস্টাগ্রাম মজাদার চ্যালেঞ্জে পরিপূর্ণ এবং এমন একটি প্রবণতা ভাইরাল হচ্ছে তা হল গুরু রন্ধাওয়ার ডান্স মেরি রানি।সম্প্রতি বেশ কয়েকটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে যেখানে লোকেদের গানটিতে নোরা ফাতেহির অত্যাশ্চর্য নাচের চালগুলি করতে দেখা যাচ্ছে। দুবাইয়ের একজন মহিলা এবং একটি বাচ্চার এই গানে নাচের এরকম একটি রিল ভিডিও বানিয়েছেন যা বেশ ভাইরাল হয়েছে এবং তা নোরার চোখে পড়েছে। সেই ভিডিও দেখে নোরা বেশ মুগ্ধ হয়েছেন বলে মনে হচ্ছে।

ভিডিওটি সারা কারিট পোস্ট করেছেন যিনি একজন ভিডিও কন্টেন্ট মেকার। নোরা ফাতেহি ক্যাপশন সহ ক্লিপটি আবার শেয়ার করেছেন “এটি আশ্চর্যজনক।” ভিডিওতে, একজন মহিলাকে একটি বীট মিস না করে নিখুঁত চাল এবং সিঙ্ক্রোনাইজেশনের সাথে গানের সাথে দারুন নাচ করতে দেখা যাচ্ছে। তারপরই আকাইশা জিরেজ নামে পরিচিত একটি ছোট্ট মেয়ে তার সাথে যোগ দেয় এবং আকর্ষণীয় গানে তার অপূর্ব নাচে সকলকে মুগ্ধ করেছে। তাদের দুজনেরই টি-শার্ট এবং জগার পরা ছিল সেই ভিডিওতে।

ভিডিও শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তা ৪ লক্ষেরও বেশি লাইক এবং বেশ কয়েকটি মন্তব্য পেয়েছে। মন্তব্য বিভাগটি প্রেম এবং হৃদয়ের ইমোজিতে পূর্ণ এবং ভারতীয়রা তাদের নাচকে বেশ পছন্দ করেছেন। একজন মন্তব্য করেছেন, “ইয়াআসসসস!!!! আমি দয়া করে এই ছোট্ট মেয়েটির আত্মবিশ্বাস চাই,” এছাড়াও অন্য আরেকজন লিখেছেন “ছোট মেয়েটি খুব সুন্দর।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories