Prothom Kolkata

Popular Bangla News Website

মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালালেন কার্তিক আরিয়ান! ভক্তরা বললেন …

1 min read

।। প্রথম কলকাতা ।।

কার্তিকের ভাগ্যের শিকে ছেঁড়ে ছিল পেয়ার কা পঞ্চনামা ছবি। এরপরই ধীরে ধীরে বদলাতে থাকে পরিস্থিতি। বর্তমানে বি-টাউনের অন্যতম ব্যস্ত অভিনেতাদের মধ্যে একজন হলেন কার্তিক আরিয়ান। সদ্য মুক্তি পাওয়া ছবি ধামাকা মন কেড়েছে ভক্ত মহলের। এবার এই বলি তারকা এক দারুন ঘটনা ঘটিয়েছে, যা দেখে সকলেই অবাক হয়েছেন।বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে সম্প্রতি একটি ফুটবল ম্যাচ খেলে তারপরে তাকে বাড়ি ফিরতে দেখা যায়।

তবে কোনো বিলাসবহুল গাড়িতে বা বাইকে নয়, তাকে দেখা গেল একটি বাইসাইকেলে চেপে একেবারে সাধারণ এক নাগরিকের মতই মুম্বাইয়ের রাস্তায় সাইকেল চালাতে দেখা গেছে। তার সেই সাইকেল চালানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে ভক্তরা এটিকে প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন “কোন প্রদর্শন নয়, অহংকার নেই, কিছুই নয়, শুধু তিনি অনুভব করেছিলেন যে তার একটি সাইকেল চালানো উচিত, এবং তিনি তা করেছিলেন৷‘মাটির কাছের মানুষ’ !” একজন নেটিজেন এই বলে ভিডিওটি স্বীকার করেছেন, “আপনার জন্য আরও গভীরে পড়া।” . এদিকে আরেক ভক্ত লিখেছেন, “সাইকেল চালানোর সময় তাকে খুব সুন্দর দেখাচ্ছে।”

ভিডিওতে কার্তিককে কালো অ্যাথলিজারে দেখা যাচ্ছে। তিনি করোনাভাইরাস সুরক্ষার জন্য একটি মাস্কও পরেছিলেন। তবে এই প্রথমবার নয়, কিছুদিন আগেই গোয়ালিয়ারের ছেলে কার্তিক বরাবরই শাহরুখ ভক্ত একেবারেই পৌঁছে গিয়েছিলেন মান্নতের সামনে। তবে কোনো স্পেশ্যাল ভাবে নয়, বাকি ভক্তদের মতই হাজার লোকের ভিড়ে প্রিয় তারকাকে দেখার জন্য তিনিও অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন। কার্তিক জানান, রবিবার ছিল সেদিন। সবাই বলছিলেন প্রতি রবিবার কিং খান বাইরে এসে ফ্যানদের সঙ্গে দেখা করেন। ফলে এমন মাটির মত স্বভাব কার্তিকের বরাবরই, যা তাঁর অনুরাগীদের আরও কাছে টেনেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories