Prothom Kolkata

Popular Bangla News Website

Viral Video: স্বামীর প্যান্টে তালা ঝোলালেন স্ত্রী, কারণ জানলে হেসে কুটোপাটি খাবেন !

1 min read

।।প্রথম কলকাতা।।

বর্তমান যুগে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ খুবই সাধারণ ঘটনায় অনেক সময় এই বিবাদ পৌঁছে যায় মারামারির পর্যায়েও। আমারা অনেকই এরকম প্রচুর ঘটনার সাক্ষী। কিন্তু এবার স্বামীর সঙ্গে যা কাণ্ড ঘটালেন স্ত্রী তা দেখে চমকে উঠেছেন সকলে। সেই ঘটনা আবার ক্যামেরাবন্দি করে তুলে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর নিমেষে তা ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার বিষয় হয়ে উঠেছেন সেই মহিলা। ভিডিওটি দেখে মনে হচ্ছে নিজের স্বামীকে সন্দেহে করেন ওই মহিলা। তাই এমন এক কাণ্ড ঘটালেন, যো দেখে তাজ্জব সবাই।

স্বামীর প্যান্টের চেনের সঙ্গে একটি লোহার ল্যাচ লাগিয়ে সেটিতে তালা ঝুলিয়ে দিয়েছেন ওই মহিলা। এই লোহার ল্যাচগুলি সাধারণত মানুষের ঘরের দরজায় বসানো হয়। এই ভিডিওটি দেখার পর মহিলার মনের জোরকে স্যালুট করছেন নেটিজেনরা।ভাইরাল হওয়া এই ছোট ভিডিওতে দেখা গিয়েছে, একজন ব্যক্তি নীল টি-শার্ট এবং কালো লোয়ার পরে রয়েছেন। এ সময় একজন মহিলাকে সবুজ গাউন (নাইটি) ও লাল ওড়না পরা অবস্থায়ও দেখা যায়। এরপর একটি ব্যাগ নিয়ে ওই মলিা ঘর থেকে বের হওয়ার আগে লোহার ল্যাচ দিয়ে স্বামীর প্যান্ট লক করে দেন। লক করার পর ওই মহিলা চাবি ও ব্যাগ নিয়ে বাড়ির বাইরে চলে যান।

আসলে, এই ভিডিওটি বাবা ফান সেন্টারের ইউটিউব পেজে শেয়ার করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় বেশ নজর কেড়ে নিয়েছে। এই ভিডিওটি এখন পর্যন্ত ৩ কোটি ১৫ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। এছাড়া ভিডিওটি দেখে অনেকেই মজার মজার মন্তব্যও করেছেন। এই ভিডিওটি নিয়ে একজন মন্তব্য করেছেন, ‍‘এই প্রতিভাবান মহিলার ভারতরত্ন পাওয়া উচিত।’ অন্য একজন লিখেছেন যে ‘জুগাদ খুব ভাল, কিন্তু এটি পটিতে যাওয়ার সময় সমস্যা সৃষ্টি করবে।’ তৃতীয় একজন লিখেছেন, ‘এটা দেখার আগে কেন মরলাম না’। এরকম নানা মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories