Prothom Kolkata

Popular Bangla News Website

বাজার থেকে ফেরার পথে দুষ্কৃতীর হামলায় জখম ৩ যুব তৃণমূল কর্মী, উত্তেজনা এলাকায়

।। প্রথম কলকাতা।।

দক্ষিণ ২৪ পরগনায় দুষ্কৃতীর হাতে গুরুতর জখম হলেন তৃণমূলের যুব কর্মীরা। এই ঘটনাকে ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে বাসন্তী থানার অন্তর্গত সোনাখালি এলাকায়। হঠাৎই বাজার থেকে বাড়ি ফেরার পথে ৩ যুব তৃণমূল কর্মীর উপর হামলা চালায় কিছু দুষ্কৃতী। মারাত্মকভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চেষ্টা করা হয় তাদের। তাতে জখম হয়েছেন তিনজনেই। জানা যায়, বৃহস্পতিবার দুপুর নাগাদ এই তিন যুবক সোনাখালি বাজারের উদ্দেশ্যে গিয়েছিলেন।

সেখান থেকে বাড়ি ফেরার পথেই এমন হামলা হয় তাদের ওপর। একদল দুষ্কৃতী কিছু অস্ত্রশস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে তাদের উপর। রীতিমতো ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে তাদেরকে। তাতে রাকেশ রোশন মোল্লা ওরফে বাপি নামে এক যুবদল কর্মীর মাথায় আঘাত লাগে। তাঁর মাথায় কোপ বসার জন্য আশঙ্কাজনক অবস্থায় রয়েছে সে। ওই তিন যুবককে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বাকি দুজনের শরীরে বেশকিছু গভীর আঘাতের চিহ্ন রয়েছে। তবে এই ঘটনায় দুষ্কৃতীদেরকে শনাক্ত করতে পারেনি ওই তিন যুবক।

তাদের কথা অনুযায়ী দুষ্কৃতীরা কেউ স্থানীয় বা মুখ চেনা ছিল না। ঘটনাস্থল থেকে সঙ্গে সঙ্গেই পালিয়ে যায় তাঁরা। যার কারণে এখনও পর্যন্ত গ্রেফতার করা সম্ভব হয়নি তাদের কাউকেই। এই পুরো ঘটনাটির তদন্তে নেমেছে বাসন্তী থানার পুলিশ।তৃণমূল কর্মী সদস্যদের উপর এমন দিনে দুপুরে হামলার কারণ কী হতে পারে তা জানতেই পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। গোষ্ঠীদ্বন্দ্ব বা বিরোধী দলের পক্ষ থেকে এমন পদক্ষেপ কিনা তারও তদন্ত করা হবে বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories