Prothom Kolkata

Popular Bangla News Website

‘আপনার মত ব্যক্তিত্বকে অভিভাবক হিসেবে পেয়ে গর্বিত’, নাড্ডাকে কেন লিখলেন অনুপম?

।। প্রথম কলকাতা ।।

২০২০ সালের ২০ জানুয়ারি ভারতীয় জনতা পার্টি সর্বভারতীয় সভাপতি নির্বাচিত হয়েছিলেন জগত প্রকাশ নাড্ডা। দেখতে দেখতে দু বছর পূর্ণ হল। প্রতিবাদের জন্য একটি মনোনয়নপত্র জমা পড়েছিল তাই শেষে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছিলেন তিনি। ২০২০ সালের জুন মাসে কার্যনির্বাহী সভাপতি হিসেবে নিযুক্ত হন তিনি। সভাপতি হিসেবে তার মেয়াদকাল ২০২২ পর্যন্ত।

আজ অনুপম হাজরা জেপি নাড্ডার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। তিনি ছবি পোস্ট করে লিখেছেন,’ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সভাপতি হিসেবে সাফল্যের সঙ্গে দু’বছর সম্পন্ন করায় আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন এবং শুভেচ্ছা।আমার পার্টির সমস্ত কার্যকর্তাগন আপনার মত ব্যক্তিত্বকে অভিভাবক হিসেবে পেয়ে গর্বিত।’ অনেকেই এই পোস্টটিতে শুভেচ্ছা জানিয়েছেন। অনুপম হাজরা সঙ্গে জেপি নাড্ডার সম্পর্ক খুবই ভালো।

জন্মদিনে নিজে হাতে ক্যাডবেরি খাইয়ে বিজেপি নেতা অনুপম হাজরাকে মিষ্টিমুখ করিয়েছিলেন জেপি নাড্ডা। সেই ছবি নিজেই শেয়ার করেছেন অনুপম হাজরা। সেই ছবি শেয়ার করতেই অনেকেই মনে করেছিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের গড়ে অনুপম হাজরার ওপর অনেকটাই আস্থা রেখেছেন বিজেপি নেতৃত্ব। আজ বিজেপির সভাপতি নির্বাচিত হয়েছিলেন জেপি নাড্ডা। তাই এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে শুভেচ্ছা জানালেন অনুপম‌।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories