Prothom Kolkata

Popular Bangla News Website

‘আমি সলমনের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ’, বিস্ফোরক জারিন খান!

1 min read

।। প্রথম কলকাতা ।।

সালটা ২০০৯। সদ্য ব্রেক আপ হয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিপাড়ায় গুজব রটেছিল, জারিন খানের প্রেমেই নাকি সে সময় মজেছিলেন সল্লু মিয়াঁ। তারপর অনেক দিন কেটে গেছে। জারিনও ধীরে ধীরে তাঁর পসরা জমিয়েছেন সেলুলয়েডে। এমনকি তখন এও রটেছিল বলি ইন্ডাস্ট্রির সবচেয়ে‘এলিজিবল ব্যাচেলর’ সলমন নাকি বিয়ে করবেন জারিন খানকে।

এমনকি সেই সময় এই গুজবকে মেনে নিয়ে জারিন বলেছিলেন যে তিনি সলমনকে বিয়েও করতে চান। কিন্তু সম্প্রতি সলমনকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করলেন জারিন। সম্প্রতি এক সাক্ষাৎকারে জারিনকে বলা হয় যে তিনি সলমনের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখতে পেরেছেন। আর এই প্রসঙ্গ টেনেই জারিন বলেন তিনি সলমনের কাছে চির কৃতজ্ঞ হিয়ে থাকবেন। তবে তার মানে এই নয় যে তিনি সবসময় ভাইজানের পিছন করে যাবেন।

জারিন বলেন, ‘আমি সলমনের পোষা বাঁদর হয়ে থাকতে নারাজ। সবসময় ওঁর কাঁধে চড়ে ঘুরে বেড়াব, ওঁকে জ্বালাব, এই বিষয়টাতেই বড্ড আপত্তি রয়েছে আমার।’ কথা শেষে বলি-অভিনেত্রীর সংযোজন, ‘ আমি জানি, সলমনকে একটি ফোন করলেই সে ছুটে আসবে। কিন্তু সেই সুযোগ নিয়ে তাঁকে আমি জ্বালাব কেন? আর একটা কথা, আমার কেরিয়ারে সবকিছুর সঙ্গে যদি সলমনের নাম জড়ানো হয়, তবে তো তা আমার বহু দিনের পরিশ্রমকেও একভাবে ছোট করা হয়।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories