Prothom Kolkata

Popular Bangla News Website

কংগ্রেসের ‘লড়কি হু, লড় শক্তি হু’ স্লোগানের মুখ এবার বিজেপিতে? জল্পনা তুঙ্গে

|| প্রথম কলকাতা ||

উত্তরপ্রদেশে নির্বাচন বাজি জিততে কংগ্রেসের তরফ থেকে স্লোগান ঠিক করা হয়েছে ‘ লড়কি হু, লড় শক্তি হু।’ এই স্লোগানের ওপর ভর করেই গোবলয়ে জায়গা তৈরিতে মরিয়া প্রিয়ঙ্কা গান্ধী। তবে সূত্রের খবর এই স্লোগানের মুখ যিনি, সেই প্রিয়াঙ্কা মৌর্য এবার কংগ্রেসের হাত ছেড়ে যোগ দিতে চলেছেন গেরুয়া শিবিরে।

প্রিয়াঙ্কা মৌর্য কংগ্রেসের স্লোগান প্রচারের অন্যতম মুখ ছিলেন। কিন্তু দলের প্রকাশ করা প্রার্থী তালিকায় নাম নেই তাঁর। তার পরেই মৌর্য টিকিট বিতরণে বেনিয়মের অভিযোগ তুলেছিলেন। ১৫০ জন প্রার্থী তালিকায় কংগ্রেসের তরফে ৫০ জন মহিলা প্রার্থীর নাম প্রকাশ করা হয়েছিল। রাজনৈতিক মহল মনে করেছিল যোগী গড়ে মেয়েদের ওপর বা অত্যাচারকে হাতিয়ার করেই ভোটের মাঠে নেমেছে কংগ্রেস। দলের তরফে টিকিট দেওয়া হয়েছে উন্নাওয়ের নির্যাতিতার মাকেও। তবে মৌর্য প্রার্থী তালিকায় না থাকতে পারে দলকে নারী বিরোধী এবং ওবিসি বিরোধীও বলছিলেন।

এবার সম্ভাবনা দেখা দিয়েছে তাঁর বিজেপি যোগের। সূত্রের খবর ইতিমধ্যে লখনউ এর বিজেপি অফিসে দেখা গিয়েছে তাঁকে। এবং গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনার করা নিজে বলেছেন কংগ্রেসের স্লোগান মুখ। তাঁর মতে মাঠে নেমে কাজ করেছেন তিনি। অথচ টিকিট দেওয়া হয়েছে অন্যদের। স্লোগানের মুখ যিনি, তাঁর এই পদক্ষেপে দলের ভেতরে ভালো প্রভাব ফেলবে বলেই মনে করছেন অনেকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories