Prothom Kolkata

Popular Bangla News Website

দেখে নিন জ্যাকলিন ফার্নান্দেজের বিলাসবহুল গাড়ির কালেকশন

1 min read

|| প্রথম কলকাতা ||

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন জ্যাকলিন ফার্নান্দেজ। সর্বদাই আলোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। মোট ৭৫ কোটি টাকার মালিক এই অভিনেত্রী। ১০ মিলিয়ান ডলার বর্তমানে রয়েছে জ্যাকলিনের ব্যাঙ্ক অ্যাকাউন্টে। এছাড়াও রয়েছে বহু দামী জিনিস। আর সেই দামি জিনিস গুলির মধ্যে আছে তাঁর চোখ ধাঁধানো গাড়ির কালেকশন। তবে এর দেরি না করে একবার দেখে নেওয়া যাক এই বলি তারকার গাড়ির কালেকশন।

Hummer H2

জ্যাকলিন ফার্নান্দেজ Hummer H2 এর মালিক। উচ্চ সম্ভাবনা আছে যে তিনি বলিউডে একমাত্র অভিনেত্রী যার H2 আছে। যাইহোক, এমএস ধোনি, হার্বজন সিং এবং মিকার মতো অন্যান্য পুরুষ সেলিব্রিটিরা এই বিশাল এসইউভিটির মালিক। গাড়িটির দাম প্রায় ১.০ কোটি টাকা এবং এটি ২০০ কিলোমিটার প্রতি ঘণ্টার সর্বোচ্চ গতিতে চলে। যদিও হামার H2 এর গতি কম কিন্তু অফ-রোডিং হামারে H2 এর সামনে কেউ দাঁড়ায় না তাদের অফ-রোডিং ক্ষমতার জন্য পরিচিত। এই গাড়িটি মাত্র 8 সেকেন্ডে 0-100 ছুঁতে পারে।

Mercedes Maybach S500

সেলিব্রিটিদের মধ্যে Mercedes Maybach S500 বেশ জনপ্রিয় এবং এছাড়াও মেবাচ মডেলটি পুরো বিভাগে সবচেয়ে বিলাসবহুল, ব্যয়বহুল মডেলগুলির মধ্যে একটি। এই গাড়িটির দাম ২.০ কোটি টাকা। এই গাড়িটি হৃতিক রোশন, অক্ষয় কুমার, ঐশ্বরিয়া এবং দীপিকা পাড়ুকোনের মতো অন্যান্য সেলিব্রিটিদেরও এই গাড়ি আছে। এই গাড়িতে রয়েছে ৪.০ লিটার V8 ইঞ্জিন এবং এটি ২৫০ kmph গতিতে ঘুরতে পারে। Mercedes Maybach S500 গাড়ি মাত্র ৪.৮ সেকেন্ডে ০-১০০ ছুঁয়েছে।

Range Rover Vogue

জ্যাক বিলাসবহুল Range Rover Vogue এর মালিক। যাইহোক, তিনি এই গাড়িটি কয়েক বছর আগে কিনেছিলেন এবং তিনি যে মডেলটির মালিক তা একটি সাদা মডেল। মজার বিষয় হল, সেই দিনগুলিতে রেঞ্জ রোভার Vogue-এর দাম ছিল প্রায় ১ কোটি টাকা এবং ২০২১ সালে এই গাড়িটির দাম প্রায় ২.১১ কোটি টাকা প্রায় এক দশকে দাম দ্বিগুণ হয়ে গেছে। রেঞ্জ রোভার ব্রিটিশ লেল্যান্ড গ্রুপ দ্বারা গঠিত, পরে রোভার গ্রুপ দ্বারা ক্রয় করা হয় এবং বর্তমানে রোভার গ্রুপ ভারতীয় গাড়ি ব্র্যান্ড টাটা মোটর এর মালিকানাধীন।

BMW 5 Series

জ্যাকলিন হলেন আরেকটি জার্মান গাড়ির ব্র্যান্ড BMW এবং যে মডেলটি তিনি BMW 525D এর মালিক। এই গাড়িটি বলিউডের অন্যান্য সেলিব্রিটিদের যেমন কঙ্গনা রানাউত, কৃতি স্যানন এবং এছাড়াও টাইগার শ্রফ এর কাছে এই গাড়িটি আছে। এই গাড়িটিতে রয়েছে ২.০ লিটার ৪ সিলিন্ডার ইঞ্জিন এছাড়াও গাড়িটির সর্বোচ্চ গতি ২৫০ Kmph।

Jeep Compass

অভিনেতা জ্যাকলিন ফার্নান্দেজ জিপ কম্পাসেরও মালিক, এবং জিপ ইন্ডিয়া তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে এটি ঘোষণা করেছে। অভিনেত্রী একটি লাল রঙের মডেল বেছে নিয়েছেন,সম্ভবত একটি পেট্রোল স্বয়ংক্রিয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories