Prothom Kolkata

Popular Bangla News Website

LPG গ্যাস বুকিংয়ে ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ, অফার মিস করবেন না

1 min read

।। প্রথম কলকাতা ।।

দেশে ক্রমবর্ধমান মূল্যস্ফীতির মধ্যে রয়েছে সুখবর। গ্যাস গ্রাহকরা সস্তায় LPG সিলিন্ডার বুক করতে পারবেন। একটি অফারের অধীনে, গ্রাহকরা LPG সিলিন্ডার বুকিংয়ে ২৭০০ টাকা পর্যন্ত সুবিধা পেতে পারেন।

এর পাশাপাশি, আপনি এই অফারে অনেক সুবিধাও পাবেন। এর জন্য, আপনাকে শুধুমাত্র ‘Paytm’-এর মাধ্যমে গ্যাস বুক করতে হবে। আপনি যে অফারগুলি পাচ্ছেন তার সুবিধা নিতে আপনাকে কী করতে হবে জেনে নিন।

✓Paytm দিয়ে এলপিজি বুকিংয়ে ক্যাশব্যাক

আপনি যদি এই অফারের অধীনে Paytm থেকে LPG সিলিন্ডার বুক করেন, তাহলে আপনি সরাসরি ২৭০০ টাকার সুবিধা পাবেন। Paytm এলপিজি সিলিন্ডার বুকিংয়ে ক্যাশব্যাক এবং অন্যান্য অনেক পুরস্কার ঘোষণা করেছে। Paytm 3 Pay 2700 ক্যাশব্যাক অফার নামে একটি স্কিম শুরু করেছে। নতুন ব্যবহারকারীরা এই অফারের সুবিধা নিতে পারবেন, যার মধ্যে তারা পরপর তিন মাসের জন্য প্রথম বুকিংয়ে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

✓৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা

• এই অফারে শর্তাবলীও রয়েছে। শুধুমাত্র যে গ্রাহকরা প্রথমবার এলপিজি সিলিন্ডার বুক করেছেন তারাই এই ক্যাশব্যাক পাবেন।
•প্রতি মাসে ৩টি সিলিন্ডার বুকিং করলে, প্রথম বুকিংয়ে আপনি ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
•এই ক্যাশব্যাক ৩ মাসের জন্য পাওয়া যাবে।
•ক্যাশব্যাক ১০ টাকা থেকে ৯০০ টাকা পর্যন্ত হতে পারে৷

✓ নানান ধরনের অফার

প্রতিটি বুকিংয়ে Paytm বর্তমান ব্যবহারকারীদের পুরস্কৃত করবে ৫ হাজার পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট যা শীর্ষ ব্র্যান্ডের ডিলগুলিতে উপহার ভাউচারের জন্য রিডিম করা যেতে পারে। পাশাপাশি Paytm তার অ্যাপে একটি নতুন বৈশিষ্ট্য যুক্ত করেছে, যাতে গ্রাহকরা বুক করার পরে সিলিন্ডারের ডেলিভারি ট্র্যাক করতে পারেন। এর সাথে, সিলিন্ডার পূরণ করার জন্য আপনার ফোনে একটি রিমাইন্ডার আসবে।

✓ ‘পেটিএম পোস্টপেইড’ স্কিম

এই ‘3 pay 2700 ক্যাশব্যাক অফার’ ৩টি প্রধান এলপিজি এজেন্সির সিলিন্ডার বুকিংয়ের জন্য প্রযোজ্য – ইন্ডেন, এইচপি গ্যাস, ভারতগ্যাস। গ্রাহকরা ‘Paytm Now Pay Later’ প্রোগ্রামে নিবন্ধন করে পরের মাসে সিলিন্ডার বুকিংয়ের জন্য অর্থ প্রদান করার সুযোগ পাবেন যা ‘Paytm Postpaid’ নামে পরিচিত।

কিভাবে ক্যাশব্যাক পাবেন?

•প্রথমে Paytm অ্যাপ ডাউনলোড করুন।
•তারপর সিলিন্ডার বুকিংয়ে যান, গ্যাস এজেন্সি নির্বাচন করুন। এতে আপনি ৩টি বিকল্প দেখতে পাবেন – ভারত গ্যাস, ইন্ডেন গ্যাস , এইচপি গ্যাস।
•নিবন্ধিত নম্বর বা এলপিজি আইডি বা গ্রাহক নম্বর লিখুন।
• সমস্ত তথ্য পূরণ করার পরে, এগিয়ে যান বোতাম টিপে পেমেন্ট করুন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories