Prothom Kolkata

Popular Bangla News Website

নিজের ছবি আঁকা বিমানে প্রথমবার চড়লেন সোনু, ছবি শেয়ার করে কী বললেন অভিনেতা?

1 min read

।। প্রথম কলকাতা ।।

কখনও লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করা, কখনও বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগান দেওয়া। নানা ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তারপরই তাঁর অবদানকে স্বীকৃতি দিতে একটি বিশেষ বিমান উৎসর্গ করে ‘স্পাইসজেট’ (Spicejet)। সেই বিমানে আঁকা সোনু সুদের মুখ! তাতে লেখা রয়েছে, ‘এ স্যালুট টু দ্য সেভিয়ার সোনু সুদ’। শেষমেশ এবার সেই বিমানে সফর করলেন সোনু সুদ। এই প্রথম। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন ছবি।

বিমানের স্টেয়ারকেস দিয়ে নামতে নামতে তিনি বলছেন, ‘অবশেষে সেই সুযোগ এল। আমি অনেকদিন ধরে অপেক্ষা করেছিলাম এই বিমানে সফর করার জন্য। মোগা থেকে ‘অসংরক্ষিত টিকিটে মুম্বই আসার দিনগুলো খুব মনে পড়ছে। এত ভালোবাসার ধন্য ধন্যবাদ। আমার বাবা-মায়ের কথা খুব মনে পড়ছে। যদি তাঁরা এটা দেখতে পেত। বাবা-মা তোমরা স্বর্গ থেকে আমায় যে পথ দেখাচ্ছো, আমি সেই পথেই চলছি। আমি কথা দিচ্ছি তোমাদের গর্বিত করব।’

প্রসঙ্গত, করোনাভাইরাসের অতিমারির লকডাউনে নিজের ‘আসল’ আবেগকে জনগণের সামনে তুলে ধরেছিলেন অভিনেতা সোনু। অসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে রাীতিমতো ত্রাতার মতো বহু মানুষকে বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করেছিলেন তিনি। প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে এসেছিল সোনুর এই সাহায্যের কথা। বড় বড় বাস ভাড়া করে অসংখ্য পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর বন্দোবস্ত করেছিলেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories