Prothom Kolkata

Popular Bangla News Website

ফের একসঙ্গে আমির-কিরণ, কারণটা জানেন কী ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

গত বছরই দীর্ঘ ১৫ বছরের সম্পর্কে ইতি টেনেছেন আমির-কিরণ। বিবাহ বিচ্ছেদ করছেন আমির খান-কিরণ রাও। তারপর এক যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেছিলেন তাঁরা। সেই বিবৃতি অনুযায়ী বর্তমানে একসাথে দু’জনেই ছেলে আজাদের দেখভালের দায়িত্ব পালন করছেন। যৌথ বিবৃতিতে অমির-কিরণ জানিয়েছিলেন, ‘এই ১৫ বছর ধরে হাসি-মজায় আমরা বহু স্মরণীয় মুহূর্ত কাটয়েছি। বিশ্বাস, সম্মান ও ভালবাসায় আমাদের সম্পর্ক গড়ে উঠেছে। এবার আমরা জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চাই।

তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, অভিভাবক এবং পরস্পরের পরিবার হিসেবে।’ তবে আমির – কিরণের বিবাহ বিচ্ছেদ হলেও নিজেদের কর্মক্ষেত্রে কিন্তু তার কোনো প্রভাব পড়েনি। আর সেই নিদর্শন ফের একবার সামনে এল। জানা গিয়েছে আবার কিরণ রাও এর পরিচালনায় ফের একবার ছবিতে অভিনয় করতে চলেছেন মিস্টার পারফেকশনিস্ট। হ্যাঁ প্রায় এক দশক পর কিরণ আবার পরিচালনায় ফিরতে চলেছেন তাও প্রাক্তন স্বামীর হাত ধরেই।

আর এই খব জানতেই নেটিজেনদের মধ্যে কৌতূহল শুরু হয়েছে এবং সকলেই বেশ আগ্রহী এই ছবি দেখার জন্য। জানা গিয়েছে, কিরণ যখন চিত্রনাট‍্যটি পড়ে শোনান আমিরকে, তাঁর তৎক্ষণাৎ পছন্দ হয়ে যায়। প্রযোজক হতেও রাজি হয়ে যান তাঁরা। সম্প্রতি পুনের কাছাকাছি একটি জায়গায় ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে বলে খব‍র। তবে বর্তমানে আমির খান নিজের “লাল সিং চাড্ডা” ছবির মুক্তি নিয়ে বেশ চিন্তায় আছেন। আর হ্যাঁ এই ছবির প্রযোজকদের তালিকায় নাম রয়েছে কিরণ রাও এর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories