Prothom Kolkata

Popular Bangla News Website

‘কোনো একজনের জন্য বিজেপি দলটা শেষ হতে পারে না’, কাকে নিশানায় নিলেন শান্তনু?

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্য বিজেপির বিক্ষুব্ধ নেতাদের নিয়ে বৈঠকে বসেন আজ শান্তনু ঠাকুর। শান্তনু ঠাকুর বৈঠক শেষে বলেন, ‘চোখের সামনে দলকে শেষ হতে দেখতে পারব না। আমাদের লক্ষ্য বিজেপির হাতকে শক্ত করা। কিন্তু পশ্চিমবঙ্গে বর্তমানে যে কমিটি তৈরি হয়েছে তাতে দলকে বৃহত্তর জায়গায় নিয়ে যাওয়ার কোনো উদ্দেশ্য নেই। নেতাদের ভুল বার্তা দিয়ে কমিটি তৈরি করা হয়েছে। বিজেপির আগামী দিনে যে বিপর্যয় হতে চলেছে তা আমরা সবাই মিলে মোকাবিলা করতে চাই। আজ ভারতীয় জনতা পার্টি কে যারা 2% থেকে ৪০ শতাংশ নিয়ে গিয়েছেন তাদের বাদ দেওয়ার কারণটা কী?

তাহলে কী পার্টিকে আবার চারা গাছ থেকে তৈরি করবে?। ‘তিনি বলেন, ‘কোনো এক নেতার বিরুদ্ধে আমাদের অভিযোগ তা প্রকাশ্যে বলব না। সময় হলে সব বোম ব্লাস্ট করব।’ তিনি অভিযোগ করেন,’ যে কমিটি তৈরি করা হয়েছে সেখানে মতুয়াদের যেমন জায়গা দেওয়া হয়নি ঠিক তেমন বিভিন্ন সম্প্রদায়ের নেতা রয়েছে তাদেরকেও কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। দলের শীর্ষ নেতৃত্বকে সময়মতো জানাব। আমরা তার অপসারণ চাইছি। তার একার জন্য পশ্চিমবঙ্গে গোটা বিজেপি ধ্বংস হয়ে যাবে এটা হতে দেব না।’

ঘরে-বাইরে চাপের মুখে এখন বিজেপি। নতুন কমিটি তৈরি হবার পর থেকেই দলের অনেক নেতা নেত্রীরা যেমন হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন আবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ইতিমধ্যেই সমস্ত সেল গ্রুপ ভেঙে দিয়েছেন। যা নিয়ে চাপ বাড়ছে গেরুয়া শিবিরের অন্দরে। এই পরিস্থিতিতে শান্তনু ঠাকুরের বক্তব্যে নতুন করে যেন বিতর্কের দানা বাঁধল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories