Prothom Kolkata

Popular Bangla News Website

‘পাগলের ছেলে পাগল হয়েই জন্মাবে’, মায়ের লড়াইকে কুর্নিশ স্নিগ্ধজিৎ-এর

1 min read

।। প্রথম কলকাতা ।।

গত বছরই শুরু হয়েছে জি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামপা এর নতুন সিজন। এক ঝাঁক বাঙালি প্রতিভা এই সিজনে জি টিভি সারেগামাপাতে (Sa Re Ga Ma Pa) প্রতিযোগিতা করার সুযোগ পেয়েছেন। এদের মধ্যে রয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক, অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা রায়, দীপায়ন ব্যানার্জীরা। বাংলার এই গায়ক প্রতিভারা আজ সারা দেশের কাছে বাংলার মুখ উজ্জ্বল করছেন। তবে সবাইকে ছাপিয়ে গিয়ে বিচারকদের মন জয় করে নিলেন স্নিগ্ধজিৎ। বাঙালি প্রতিভা স্নিগ্ধজিৎ এতদিন গান শুনিয়ে বাংলার মানুষকে মুগ্ধ করেছেন। এখন তার গানে মুগ্ধ গোটা দেশ।

বলিউডের তাবড় তাবড় সঙ্গীত বিচারকরা স্নিগ্ধজিৎয়ের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি ফের একবার নিজের গানের জাদুতে সকলকে মাতাতে চলেছেন স্নিগ্ধজিৎ। মায়েদের নিয়ে একটি বিশেষ পর্বের প্রোমো সামনে এসেছে। যেখানে ‘তারে জমিন পর’ ছবির ‘মেরি মা’ গান শোনাবেন স্নিগ্ধজিৎ। কিন্তু গান শেষে তাঁর কথায় সকলের চোখে জল এল। পারফরম্যান্স শেষে স্নিগ্ধজিৎ বলেন, কীভাবে সমাজের চোখ রাঙানি, কটূক্তির পরোয়া না করে তাঁকে জন্ম দিয়েছিলেন তাঁর সাহসী মা।

স্নিগ্ধজিৎ বলেন, ‘আমার বাবা মানসিকভাবে অসুস্থ, তাই লোকজন মা-কে বলেছিল গর্ভপাত করিয়ে নাও, পাগলের ছেলে পাগল হয়েই জন্মাবে… মা আমাকে এই পৃথিবীর আলো দেখিয়েছে, এর চেয়ে বড় আর কী হবে!’ প্রসঙ্গত, জি টিভির সর্বভারতীয় গানের রিয়েলিটি শোয়ে বাংলার ভূমিপুত্র স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik) বিচারকদের অন্যতম পছন্দ। ইতিমধ্যেই নিজের লুক এক্কেবারে পাল্টে ফেলেছেন স্নিগ্ধজিৎ। চেনা দাড়ি-গোঁফ কেটে ফেলে স্নিগ্ধজিৎ এখন আরও হ্যান্ডসাম। ‘সারেগামাপা’-র অডিশন রাউন্ড থেকেই স্নিগ্ধজিৎ বিচারকদের সেরার তালিকায় রয়েছেন । অডিশন রাউন্ডে তাঁর গান শুনে বিশাল দাদলানি তাঁকে বলিউডে প্লে-ব‍্যাকের অফার দিয়েছেন ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories