Prothom Kolkata

Popular Bangla News Website

গল্প নয় সত্যি! একে অপরের রক্ত পান করে বিয়ে সারলেন হলিউড জুটি মেগান-কেলি

1 min read

।। প্রথম কলকাতা ।।

হলিউড তারকা জুটি মেগান-কেলির ২০২০ সালের মার্চ মাসে মিডনাইট ইন দ্য সুইচগ্রাস শিরোনামের ক্রাইম ড্রামার সেটে প্রথম আলাপ হয়। এবার দেড় বছর খোলামেলা প্রেম করে এবার শেষমেষ বাগদান পর্ব সারলেন। তবে এই বাগদান বলিউড বা টলিউডের মতন একেবারেই নয়, এমনকি হলিউড কোনো তারকাকেও এমন ভাবে বিয়ে করতে দেখা যায়নি। এক অদ্ভুত কাহদায় বিয়ে করেন এই জুটি। যা দেখে সকলের চক্ষু ছানা বড়া। ভাবছেন তো এমন কী করলেন এই জুটি! তবে শুনুন এদিন মেগান ও কেলি নিজেদের বাগদান করেছেন এক অভিনব ভয়ানক স্টাইলে। যেখানে তারা একে অপরের রক্ত পান করে, একে অপরের হয়েছেন।

সেই ভিডিও ভাইরাল ও হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে কালো রঙা বিকিনি টপ ও প্যান্টে মোহময়ী মেগান। তাঁর সামনে হাঁটু গেড়ে বসে মেশিন গান কেলি প্রশ্ন করলেন, ‘তুমি কি আমাকে বিয়ে করব?’। আনন্দের দুই হাত দিয়ে মুখ ঢেকে প্রেমিকের সামনে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন মেগান। কেলির একটি ইনস্টাগ্রাম ভিডিওতে দেখানো হয়েছে যে ফক্স এই অনুষ্ঠানের জন্য তার তৈরি করা দুটি একত্রিত আংটি পরা ছিল, একটি হীরা এবং একটি পান্না যা “আমাদের ভালবাসার অস্পষ্ট হৃদয়” গঠন করে: “‘হ্যাঁ, এই জীবনে এবং প্রতিটি জীবনে’ – আমরা একে অপরের প্রেমে পড়েছিলাম, তারপর আমি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছি এবং সে রাজি হয়েছে।

আমি জানি ঐতিহ্য একটি আংটি, কিন্তু আমি স্টিফেন ওয়েবস্টারের সাথে এটি দুটি করার জন্য ডিজাইন করেছি ,পান্না (তার জন্মের পাথর) এবং হীরা (আমার জন্ম পাথর) কাঁটার দুটি চৌম্বক ব্যান্ডের উপর স্থাপন করা হয়েছে যা একই আত্মার দুটি অংশ হিসাবে একত্রিত হয়ে অস্পষ্ট হৃদয় গঠন করে যা আমাদের ভালবাসা।” তিনি তারপর আরও লেখেন, “তারপরে আমরা একে অপরের রক্ত ​​পান করেছি,” যদিও সেই মুহূর্ত ভিডিওতে দেখানো হয়নি। প্রসঙ্গত, মেগান ফক্স ২০১০ সালে অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিনকে বিয়ে করেছিলেন এবং 2020 সালের মার্চ মাসে বিবাহবিচ্ছেদ হয়েছিলেন। মেগান এবং ব্রায়ানের তিনটি ছেলে নোয়া, বোধি এবং জার্নি রয়েছে। মেশিনগান কেলির একটি 12 বছর বয়সী কন্যা ক্যাসি রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories