Prothom Kolkata

Popular Bangla News Website

অবৈধ কল সেন্টারের পর্দা ফাঁস, ধৃত এক যুবক

1 min read

।।প্রথম কলকাতা।।

আবারও অবৈধ কল সেন্টার চালানোর ঘটনা ঘটলো শিলিগুড়িতে। শিলিগুড়ির আশ্রমপাড়ার আবাসিক এলাকায় একটি অবৈধ কল সেন্টার চালানোর অভিযোগে গ্রেফতার করা হলো এক যুবককে। শিলিগুড়ি থানার পুলিশ এবং শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের পানিট্যাঙ্কি আউটপোস্ট যৌথভাবে এই অভিযান চালিয়ে খুঁজে বার করে কল সেন্টারটিকে। জানা যায়, এই কল সেন্টারের মূল অভিযুক্ত হলো সৌরভ পাল নামের এক যুবক। কল সেন্টারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই সূত্র ধরেই অবশেষে গ্রেফতার করা হয় কল সেন্টারের মালিককে।

পুলিশ সূত্রে জানা যায়, অবৈধ কল সেন্টারটি থেকে ৬ টি কম্পিউটার এবং ৫০ টিরও বেশি মোবাইল ফোন ও অন্যান্য নথিপত্র উদ্ধার করা হয়েছে। এছাড়াও ব্যবসা সংক্রান্ত আরও অনেক কাগজপত্রই পুলিশের হাতে পড়েছে বলে জানা যায়। এই কল সেন্টারের সাথে যুক্ত অন্যান্য যেসকল যুবক এবং যুবতী ছিল তাদের নাম-পরিচয় নথিভূক্ত করা রয়েছে ওই কাগজ গুলির মধ্যে। অভিযুক্তরা শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের ১৮ নম্বর আশ্রমপাড়া এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে পানিট্যাঙ্কি আউটপোস্ট পুলিশের নাকের নিচে অবৈধ কল সেন্টার চালাচ্ছিল।

বেশ কিছুদিন ধরে এই নিয়ে গোপন সূত্রে খবর পাওয়ার পরও পুলিশ সঠিক প্রমাণ তথ্য না পাওয়ায় গ্রেফতার করতে পারেনি তাদের। তবে এবার পুলিশের যৌথ অভিযানে ধরা পড়ে ওই কল সেন্টারের কর্মী এবং মালিক। জানা যায় মালিক সৌরভের সঙ্গে আরও ৩৮ জন মিলে এই ব্যবসা করত। ফোন কলের জন্য বিশেষ করে মেয়েদের ব্যবহার করা হতো। যার পেছনে কলকাঠি নাড়তো বেশ কয়েকজন যুবক। এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়। মামলায় অভিযুক্ত সকলকে শিলিগুড়ির আদালতে পেশ করা হয় শনিবার।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories