Prothom Kolkata

Popular Bangla News Website

‘আমার ঘর রাক্ষসে ভরে উঠবে’, করিনার মন্তব্যে হুলুস্থূলুস নেটপাড়ায়

1 min read

।। প্রথম কলকাতা ।।

কারিনা কাপুর খান তার দুই সন্তান তৈমুর আলী খান এবং জেহ আলী খানের সাথে এই সপ্তাহান্ত কাটাতে বিশেষভাবে উত্তেজিত। কিন্তু কি এমন স্পেশ্যাল আছে এই সপ্তাহান্তে? আসলে অভিনেত্রী তার দুই ছেলের সাথে আমাজন প্রাইম ভিডিওতে “হোটেল ট্রান্সিলভেনিয়া: ট্রান্সফরম্যানিয়া” দেখবেন আর তা নিয়েই বেজায় উত্তেজিত বলি তারকা করিনা কাপুর খান। তবে এটা কি ছবি? আসলে সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি হোটেল ট্রানসিলভিনিয়া-র চার নম্বর ছবি হোটেল ট্রানসিলভিনিয়া- ট্রান্সফর্মেনিয়া। বহু প্রতীক্ষিত এই ছবি মুক্তি পেয়েছে অ্যামাজন প্রাইমে। আর এই হরর কার্টুন মুভি দেখতে খুব উৎসাহী করিনা পুত্রেরা। তার সাথেই বেজায় উত্তেজিত করিনা।

তবে এটুকুই নয়, এই ছবি কীভাবে দেখবেন তা উল্লেখ করে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিয়েছিলেন। কারিনার তাঁর এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, “আমার ঘর এই সপ্তাহান্তে রাক্ষসে ভরে যাবে… আমি #HotelTransylvaniaOnPrime @primevideoin দেখার জন্য কিছু পারিবারিক সময় কাটাতে যাচ্ছি।”

করিনার পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে থাকা হোটেল ট্রানসিলভিনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার ‘ভুতুড়ে’ ফিল্টার ব্যবহার করে তিনি এই বিশেষ ভিডিওটি বানিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে এই ফিল্টারের কামালে সুন্দরী করিনা কাপুর খান এক ভয়ানক সবুজ রাক্ষসীতে পরিণত হয়ে উঠলেন। যা দেখে তাঁর অনুগামীরা বেজায় উচ্ছসিত হয়ে ওঠেন। কারণ এর আগে কখনও এমন মজার ফিল্টার ব্যবহার করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories