Prothom Kolkata

Popular Bangla News Website

মদন ও তাঁর ছেলের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ, বিস্ফোরক বিধায়কের বৌমা

।। প্রথম কলকাতা ।।

তৃণমূলের দাপুটে নেতা মদন মিত্রের বিরুদ্ধে এবার বড়সড় অভিযোগ তুললেন তার পুত্রবধু। মদন মিত্র এবং তার ছেলে স্বরূপ মিত্রর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতন চালানোর অভিযোগ তুললেন মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়। এই বিষয়টি সামনে আসতেই রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।অনেকেই মনে করছেন এর ফলে কালারফুল বয়ের ইমেজ খারাপ হতে পারে। মদন মিত্রের পুত্রবধূ ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, ২০১৪ সালে মদন মিত্রের বড় ছেলের সঙ্গে তার বিয়ে হয়।বিয়ের কিছুদিনের মধ্যেই তার স্বামীর চেহারাটা বদলে যায়।

তার অভিযোগ বিয়ের পর তিনি জানতে পারেন মদন মিত্রের ছেলে সাইকোপ্যাথ। ঘুমের ওষুধ খেত এবং মদ্যপান করত। শারীরিক অত্যাচার করা হতো এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হত। তিনি অবশ্য স্বীকার করেন প্রচন্ড মারের হাত থেকে তার শশুর, শাশুড়ি তাকে বাঁচানোর চেষ্টা করতেন। তার দাবি তিনি বিচার চাইছেন। তিনি বলেন, প্রত্যেকবার মার খেতেন যন্ত্রণা হতো সেই যন্ত্রণা ভোলার আগেই আবার তিনি মার খেতেন।২০১৯ হলে তিনি বেরিয়ে আসেন বাড়ি থেকে।

নিজের মায়ের কাছে থাকতেন। তারপরও মদন মিত্রের বড় ছেলে তরফে তাকে হুমকি দেওয়া হয়। বাধ্য হয়ে তিনি দিদির বাড়িতে চলে যান ।মানসিকভাবে ভেঙে পড়েন। তার পরিবারের সদস্যদের মদন মিত্রের পরিবারের তরফে হুমকি দেওয়া হয়েছে বলেও জানান স্বাতী। তিনি নির্যাতনের কারণে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। তিনি আরও বলেন, তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন । তার একটা ছোট বাচ্চা আছে তাই তিনি বাঁচতে চাই মরতে চান না। তিনি বলেন তার সব জিনিস ওদের কাছেই রয়েছে। সমস্ত অভিযোগ সত‍্যি প্রমাণ চাইলে সে তথ্য দিতেও রাজি।’ সব মিলিয়ে বাংলার রাজনীতিতে এই ঘটনা নতুন করে আলোড়ন ফেলে দিয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories