Prothom Kolkata

Popular Bangla News Website

মাদক কারবার বিরোধী অভিযান পুলিশের, গুলিবিদ্ধ নিরীহ যুবক

।। প্রথম কলকাতা ।।

শুক্রবার সন্ধ্যায় পুলিশ হানা দেয় মাদক কারবারীদের ধরার উদ্দেশ্যে। সেখানে পুলিশের সাথে মাদক কারবারীদের গুলিবাজিতে মৃত্যু হল এক নিরীহ যুবকের। মাদক কারবারীদের ধরতে কালিয়াচক থানার পুলিশ অভিযান চালায় কালিয়াচকের বালিয়াডাঙ্গা এলাকায়। গোপন সূত্রে তাঁরা খবর পেয়েছিলেন এলাকায় ব্রাউন সুগারের লেনদেন হচ্ছে। তবে এলাকায় পৌঁছতেই মাদক কারবারীরা পুলিশ কে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। তাদের গুলিতে আহত হয় স্থানীয় এক যুবক। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলেও মৃত্যু হয় ওই যুবকের। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে উপস্থিত হয়। পুলিশকে দেখেই এলোপাথারি গুলি চালাতে শুরু করে মাদক কারবারীরা।

মাদক কারবারীদের মধ্যে একজনকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। জানা যায় , তাঁর গুলিতেই মৃত্যু হয় ওই স্থানীয় যুবকের। ওই দুষ্কৃতীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৪০০ গ্রাম ব্রাউন সুগার। স্থানীয় সূত্রে খবর, মৃত ওই যুবকের নাম রাজীব শেখ। যে সময় পুলিশ মাদক কারবারীদের ধরার উদ্দেশ্যে এলাকায় হানা দেয়, সেই সময় ওই ব্যক্তি কাজের সূত্রে বালিয়াডাঙ্গায় এসেছিলেন বলে জানা যায়। মাদকের ঘাঁটিতে পুলিশ দেখে দুষ্কৃতীরা গুলিবাজি করতে শুরু করে। আর তখনই গুলি গিয়ে লাগে রাজীবের পেটে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রোপচার করে তাঁর পেট থেকে গুলি বার করা হয়। তবে গুলির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসকরা।

এদিন মাদক কারবারের ঘাঁটিতে অভিযান চালিয়ে পুলিশ যাকে গ্রেপ্তার করে তাঁর নাম আসমাউল শেখ। ওই দুষ্কৃতী কালিয়াচকের কলেজ মোড় এলাকার বাসিন্দা বলে জানা যায়। তাঁর বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে আসমাউলকে। তাঁর কাছ থেকে উদ্ধার করা হয় ব্রাউন সুগার সহ একটি আগ্নেয়াস্ত্র। আরও যারা সেখানে ছিল তাঁরা পালিয়ে যাওয়ায় তাদের কে ধরা সম্ভব হয়নি। এই মাদক কারবার চক্রের সঙ্গে আরও কত জন জড়িত আছে সে বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। তবে পুলিশ এবং মাদক কারবারীদের এই লড়াইয়ে মৃত্যু হয় ওই নিরীহ যুবকের। শনিবার তাঁর মৃত্যুর খবর এলাকায় ছড়াতেই উত্তেজনা সৃষ্টি হয় স্থানীয়দের মধ্যে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories