Prothom Kolkata

Popular Bangla News Website

‘পশ্চিমবঙ্গে বিজেপি মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে’, ফের বিস্ফোরক তথাগত

1 min read

।। প্রথম কলকাতা ।।

আবারও তথাগত রায়ের একটি ট‍্যুইট নতুন বিতর্কে সূচনা করল। তিনি একটি ট‍্যুইটে লিখেছেন, রোগ চেপে রাখলে তা সারে না। বরং তা মৃত্যুর দিকে নিয়ে যায়। এছাড়াও তিনি লেখেন, রোগের সূত্রপাত অর্থ এবং নারী চক্র থেকে। বিধানসভা বিধানসভা এবং পৌরনিগমের ভোটে ভয়ঙ্কর খারাপ ফলাফলের পরও তা শুধরে নেওয়া হয়নি। পশ্চিমবঙ্গের বিজেপি নিজেদের মৃত্যুর দিকে টেনে নিয়ে যাচ্ছে।’

এর আগেও তথাগত রায় একটি ট‍্যুইটে লিখেছিলেন ,’শুধু চোখের সামনে বিজেপি নিজের পায়ে কুড়ল মারছে, ধীরে ধীরে নিশ্চিহ্ন হওয়ার পথে এগোচ্ছে দেখে খারাপ লাগছে এই যা।’ কয়েক মাস ধরেই বিজেপির সমালোচনায় সরব রাজ্য বিজেপি প্রাক্তন সভাপতি তথাগত রায়। একাধিক বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ার ওয়ালে একের পর এক বিস্ফোরক কথাবার্তা লেখেন তিনি।

বর্তমানে রাজ্য বিজেপির অবস্থা টালমাটাল। ইতিমধ্যে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপির সব সেল ভেঙে দিয়েছেন।আবার একে একে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেড়িয়ে আসছেন শীর্ষ নেতৃত্বরা। যদিও তথাগত রায়ের প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খোলা নতুন নয়। এর আগেও বহুবার দলকে সাবধান করেছেন তথাগত রায়। এবার তিনি ট‍্যুইটে বোঝাতে চাইলেন পশ্চিমবঙ্গে বিজেপির মৃত্যু হতে চলেছে। আর এর ফলে আবারও যেন অস্বস্তি বাড়ল রাজ্য বিজেপি নেতৃত্বের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories