Prothom Kolkata

Popular Bangla News Website

অ্যামাজন-ফ্লিপকার্ট দিচ্ছে দুর্দান্ত ডিসকাউন্ট, অফার মিস করবেন না

1 min read

।। প্রথম কলকাতা ।।

আপনি যদি প্রায় সময় অনলাইন থেকে শপিং করে থাকেন তাহলে হাতের কাছে এসেছে প্রায় দুর্দান্ত সুযোগ। এমনি থেকেই অনেকে বিশ্বাস করেন, অনলাইন সাইটগুলিতে কমদামে জিনিসপত্র পাওয়া যায়। ঘরে বসেই পছন্দমতো জিনিস চলে আসে হাতের কাছে। এবার আপনি লাভবান হতে পারবেন অ্যামাজন কিংবা ফ্লিপকার্ট অনলাইন সেলিং ওয়েবসাইটগুলি থেকে। কারণ প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দেওয়া হবে বিশাল ডিসকাউন্ট। ইতিমধ্যেই ই-কমার্স জায়ান্ট অ্যামাজন এবং ফ্লিপকার্ট বিভিন্ন অফার সহ তাদের প্রজাতন্ত্র দিবসের সেলের তারিখ ঘোষণা করে দিয়েছে।

কতদিন চলবে এই ফাটাফাটি সেল ?

অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল হবে চারদিনের , যা ১৭ই জানুয়ারী সোমবার থেকে শুরু হবে এবং ২০ই জানুয়ারী ২০২২ পর্যন্ত চলবে৷ অন্যদিকে, Flipkart রিপাবলিক ডে সেল ১৭ ই জানুয়ারী থেকে শুরু হবে এবং শেষ হবে ২২ শে জানুয়ারী ।

অ্যামাজনের দুর্দান্ত ডিসকাউন্ট

অ্যামাজনের বিক্রয়ের মধ্যে রয়েছে স্মার্টফোন, টিভি, ইলেকট্রনিক্স এবং অন্যান্য যন্ত্রপাতির মতো পণ্য। এই জিনিস গুলির উপর ডিসকাউন্ট, সাথে তাৎক্ষণিক ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই বিকল্পগুলির মতো একাধিক অফার রয়েছে । ই-কমার্স জায়ান্ট তাদের ওয়েবসাইটে গ্রেট রিপাবলিক ডে সেলের একটি সাপোর্ট পেজ চালু করেছে। আগ্রহী গ্রাহকরা সমস্ত অফার এবং ডিসকাউন্টের জন্য ওয়েবসাইটটি দেখতে পারেন।

অ্যামাজন SBI কার্ড বা EMI লেনদেনে ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। একইভাবে, Bajaj Finserv, Amazon Pay, ICICI ক্রেডিট কার্ড, Amazon Pay Later এবং নির্বাচিত ডেবিট ও ক্রেডিট কার্ডগুলিতে নো-কস্ট ইএমআই পাওয়া যাবে।

ফ্লিপকার্ট বাম্পার সেল

ফ্লিপকার্টের বিগ সেভিং ডেস সেল ২০২২ বিভিন্ন আইটেমের উপর ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। ফ্লিপকার্টের ওয়েবসাইটেও একই সাপোর্ট পেজ রয়েছে। এতে স্মার্টফোন, আসবাবপত্র, ইলেকট্রনিক আইটেম এবং পোশাক থেকে শুরু করে অনেক পণ্য রয়েছে। যে গ্রাহকদের ICICI ব্যাঙ্ক কার্ড আছে বা ICICI ইএমআই লেনদেন করতে চান, তারাও নির্বাচিত কেনাকাটায় ১০ শতাংশের তাৎক্ষণিক ডিসকাউন্ট পাবেন৷

পাওয়া যাবে ইলেকট্রনিক আইটেমগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়। হেডফোন এবং স্পিকারের উপর ৭০ শতাংশ পর্যন্ত, ল্যাপটপ এবং ডেস্কটপে ৪০ শতাংশ পর্যন্ত এবং কিছু মোবাইল জিনিসের ক্ষেত্রে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। পাশাপাশি আসবাবপত্র এবং বিছানার নানান জিনিসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়ের কথা উল্লেখ রয়েছে। প্রজাতন্ত্র দিবসের সেল সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য, গ্রাহকরা অ্যামাজন এবং ফ্লিপকার্টের অফিসিয়াল ওয়েবসাইট চেক করতে পারেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories