Prothom Kolkata

Popular Bangla News Website

‘দরজায় খিল’ খুলে বঙ্গনারীর সাজে ধরা দিলেন ইমন চক্রবর্তী

1 min read

।। প্রথম কলকাতা ।।

নতুন বছরের শুভ সূচনা হয়েই গিয়েছে, তবে বছরের শুরু টা ঠিক ভালো যাচ্ছে না বলাই ভালো। কারণ আজ। থেকে শুরু হয়েছে আবার আংশিক লকডাউন এবং প্রতিনিয়ত বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। যা সত্যি মানুষের উদ্বেগ বাড়াচ্ছে।আর সেই করোনার ছায়া পড়েছে টলি পাড়াতেও।একের পর এক তারকা সংক্রমিত হচ্ছেন করোনায়। এদিন করোনা সংক্রমিত হওয়ার খবর দিয়েছিলেন গায়িকা ইমন চক্রবর্তী, সেই খবর জানিয়ে তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটু মজার ছলেই লেখেন, ‘আমার দরজায় খিল, কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে’।

তারপর থেকেই নিজেকে ঘরবন্দি করেছেন তিনি।তবে এবার নিজের দরজার খিল খুললেন গায়িকা ইমন চক্রবর্তী। বেশ কম সময়ের মধ্যেই করোনা মুক্ত হয়ে আবার নিজের ছন্দে ফিরতে চলেছেন ইমন চক্রবর্তী। গতকাল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে ইমন লিখেছেন, ‘অবশেষে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এল।’

তাঁর এই ক্যাপশনের সাথে তাঁর শেয়ার করা ছবি দেখে ভক্তরা মুগ্ধ হয়েছেন। ছবিতে দেখা গেল পরনে হালকা সবুজ রঙের শাড়ি আর লাল বেনারসি ব্লাউজ পড়েছেন ইমন। তার সাথেই মাথায় লাগিয়েছেন একগুচ্ছ লাল গোলাপ। সিঁথি ভরা সিঁদুর, হাতে শাখা-পলা, কপালের লাল টিপে একেবারে বঙ্গ নারীর রূপে ধরা দিয়েছেন গায়িকা ইমন চক্রবর্তী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories