Prothom Kolkata

Popular Bangla News Website

ভালোবাসার আগলে শ্রাবন্তীকে জাপটে রাখছেন ওম, কী বললেন অভিনেতার পত্নী ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

ওম-শ্রাবন্তী দুজনেই টলি ইন্ডাস্ট্রির পরিচিত এবং জনপ্রিয় মুখ। শ্রাবন্তী আপাতত তৃতীয় বিয়ের আইনি বিচ্ছেদের মামলা লড়ছেন। অপরদিকে গত বছরেই অভিনেত্রী মিমি দত্তর সঙ্গে বিয়ে সেরেছেন ওম। তবে শ্রাবন্তী ওমের এই জুটি কিন্তু রিয়েল লাইফে নয়, রিল লাইফে। নবাগত পরিচালক অয়ন দে-র প্রথম ছবি ‘ভয় পেও না’র মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে দু’জনকে। তমসা আর ডা. সুশান্তকে ঘিরে এগোয় এই হরর থ্রিলার। তবে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি এবার অফস্ক্রিন এক ঘনিষ্ঠ বন্ধুত্বও তৈরি করেছে। এদিন দুজনের একটি ইন্সটা রিল ভাইরাল হয়। যা এই ছবির শ্যুটিং সেটেই করা হয়েছে তা বেশ ভালোই স্পষ্ট।

এই ইন্সটা রিলটি আপলোড করেছেন অভিনেতা ওম, নিজের ইন্সটা হ্যান্ডেলে। ওমের এই ইনস্টাগ্রাম রিল দেখে সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের একাধিক মন্তব্যে ভরে ওঠে। কিন্তু সবচেয়ে নজর কাড়ল ওম ঘরণী মিমি দত্তের মন্তব্য। স্বামীর এই ইনস্টাগ্রাম ভিডিয়োয় তিনটি ‘ফায়ার’ ইমোজি যোগ করেছেন মিমি। হ্যাঁ আর তা থেকে বেশ ভালোই বোঝা যাচ্ছে শ্রাবন্তীর সাথে ওমের এরূপ ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন মিমি।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ড এ ‘মসাকহলি’- গানটি বাজছে। ভিডিওতে দেখা যাচ্ছে কালো প্যান্ট-স্যুটে শ্রাবন্তী, আর ওমের পরনে আসমানি নিল ফর্ম্যাল শার্ট আর ক্রিম রঙা প্যান্ট। শ্রাবন্তীকে বাহুডোরে জড়িয়ে ধরে রেখেছেন ওম। প্রসঙ্গত,ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম তমসা এবং ওম অভিনয় করবেন চিকিৎসক সুশান্তর চরিত্রে। তাঁরা স্বামী স্ত্রী। কিন্তু শাশুড়ির সঙ্গে একেবারেই বনিবনা নেই তমসার, বরং সম্পর্ক খুবই খারাপ বলা চলে। শেষে ভয় দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে তমসাকে তাড়ানোর চেষ্টাও করা হয়। এই ঘটনা থেকেই শুরু আরো এক রহস‍্যের।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories