Prothom Kolkata

Popular Bangla News Website

‘আদালতের থাপ্পর খেয়ে ভোট পেছোতে হচ্ছে রাজ্যকে’, চরম খোঁচা দিলীপের

।। প্রথম কলকাতা ।।

পুরভোট পিছিয়ে দিতে এবার সায় দিল রাজ্য সরকার। নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে সেই কথা জানিয়ে দেওয়া হয়েছে। আদালতের নির্দেশের পর রাজ্য সরকারের অবস্থান জানতে চেয়ে চিঠি পাঠিয়েছিল রাজ‍্য নির্বাচন কমিশন তারই প্রেক্ষিতে জবাব দিয়েছে রাজ্য। প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষ বলেন,’জল খাবে কিন্তু ঘোলা করে খাবে। কে খায় আমরা সবাই জানি। এটা যদি আমরা যবে থেকে বলছি পিছিয়ে দিত এত সুবিধা হতো না। মানুষের চিন্তা নেই ভোটের চিন্তা।

আজকে আদালতে থাপ্পর খেয়ে ভোট পেছতে হচ্ছে। আমরা এখনও বলছি ভোট পিছিয়ে দিন। যে পরিস্থিতি চলছে পশ্চিমবঙ্গ করোনাতেতে এগিয়ে আছে। আমরা এতে চ্যাম্পিয়ন হতে চাই না। কিন্তু সরকারের মাথায় ঢুকেছে ক্ষমতা দখল করতে হবে। নির্বাচন কমিশনের কাঁধে বন্দুক রেখে চালাচ্ছে। আজ এমন পরিস্থিতি আদালতে যেতে হচ্ছে। এটা স্থায়ীভাবে করা উচিত যাতে লোক নিশ্চিন্তে ভোট দিতে পারে। দিলীপ ঘোষ পাশাপাশি প্রশ্ন তোলেন এতদিন মানুষকে কেন কনফিউশনে রাখা হয়েছিল।

এটা প্রথম থেকে বলতে পারতো রাজ্য সরকার। ডিসিশন নিতে পারছে না।ওই জন্য ওদের পার্টির মধ্যে ঝগড়া বেধে গেছে। সাধারণ মানুষের কথা ভেবে সিদ্ধান্ত নেওয়া উচিত। প্রথম থেকেই ভোট পিছিয়ে দেওয়ার জন্য বলেছে বিজেপি বলেছিল।’ আবার অন্যদিকে প্রজাতন্ত্র দিবসে বাংলার ট্যাবলোকে বাতিল করেছে দিল্লি। দিলীপ ঘোষ বলেন,’ আমি জানিনা কি ট্যাবলো বাতিল করা হয়েছে। বিচ্ছিন্নতাবাদী মতবাদ নিয়ে কেউ যদি দিল্লিতে প্রচার করে তাহলে তাকে অবশ্যই সুযোগ না দেওয়া উচিত।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories