Prothom Kolkata

Popular Bangla News Website

‘নাচ ময়ূরী নাচ’ বাংলাদেশের আইটেম গানে লাস্যময়ী নুসরত! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল

1 min read

।। প্রথম কলকাতা ।।

“নাচ ময়ূরী নাচ, পেখম খুইল্যা নাচ… হেলিয়া দুলিয়া নাচ”। হ্যাঁ ভাবছেন তো এটা কি কোনো নতুন গানের লিরিক্স! ঠিক ধরেছেন এটি বাংলাদেশের একটি নতুন আইটেম সং। তবে এই গানে আছে অন্য এক বিশেষ আকর্ষণ, যা দেখলে আপনিও বেজায় উচ্ছসিত হবেন। আসলে এই আইটেম সং এর আইটেম গার্ল বাংলাদেশি নয়, একেবারে ভারতীয় টলি পাড়ার হট নায়িকা নুসরত জাহান। ভিডিও তে নুসরতের বেশ কিছু লুক রয়েছে ভিডিয়োতে। সবচেয়ে বেশি আকর্ষণ করছে ময়ূর পোশাকে নুসরতের সাজ। পরনে ময়ূরের পালকের তৈরি বিকিন টপ, সঙ্গে কাছা দেওয়া খাটো পোশাক।

খোলা চুলে চোখের ইশারায় আর শরীরী হিল্লোলে আবেদনময়ী নুসরত জাহান! ভিডিওটির পরিচালক বাবা যাদব। জানা গিয়েছে, নতুন বছরে বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার আইটেম গান ‘নাচ ময়ূরী নাচ’-এ থাকছেন নুসরাত জাহান। সংস্থাটি এর আগে মুম্বাইয়ের সানি লিওনকে দিয়ে তৈরি করেছিল এরকম একটি মিউজিক ভিডিও, ‘দুষ্টু পোলাপান’। এ প্রযোজনা সংস্থাই আরও একবার দুই বাংলার যোগ ঘটিয়েছে সম্প্রতি।এই গানের কথায়, সুরে তাপস। কণ্ঠে লুইপা। প্রযোজনায়, সাজ-বিন্যাসে ফারজানা মুন্নি। ৯ জানুয়ারি মুম্বাইয়ে গানের শুট করেন বাবা-নুসরাত।

তার আগের দিনই ছিল সাংসদ-তারকার জন্মদিন। সে দিন সম্ভবত তিনি যশ দাশগুপ্তের সঙ্গে গোয়ায় জন্মদিন পালন করেছেন। প্রসঙ্গত, বিয়ে-বিচ্ছেদের বিতর্ক বহু পিছনে ফেলে এখন কাজে ডুবে সাংসদ অভিনেত্রী। নিজের টক শোয়ের সঙ্গে সঙ্গে একাধিক ছবির কাজ রয়েছে নুসরতের হাতে। সামনেই মুক্তি পেতে চলেছে নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’। যেখানে নুসরতের চরিত্রের নাম রুদ্রাণী। এক সাধারণ মেয়ে, তবে তাঁর উৎসাহ রয়েছে ক্রিপটোগ্রাফিতে। শুধু তাই নয়, রুদ্রাণী ক্রিপটোগ্রাফি নিয়ে একটি আস্ত বইও লিখে ফেলে তা লন্ডনে প্রকাশও করেছেন নুসরত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories