Prothom Kolkata

Popular Bangla News Website

‘অর্জুন সিং হঠাৎ তৃণমূলের মুখপাত্র হলে অবাক হব না’,এ কী বললেন মদন?

।। প্রথম কলকাতা ।।

‘কালকে যদি অর্জুন সিং হঠাৎ বসে আমার পার্টির মুখপাত্র হয়ে যান আমি আশ্চর্য হয়ে যাব না। যারা অর্জুন সিংকে অর্জুন সিং বানিয়েছেন তারা আজকে আমার পার্টির চেয়ারম্যান। তারা আমার পার্টির প্রধান নেতা। কই আমরা তো ঝগড়া করছি না। দিদিমনির মনটা খুব বড়।’ বনগাঁ থেকে এমনটাই বলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। মদন মিত্র বলেন,’মানুষ মাত্রই ভুল করে। যদিও শুভেন্দুর ব্যাপারটা বলতে চাই না। শুভেন্দু নোংরামি করছে। ভারতবর্ষের সবথেকে ডিসিপ্লিন পার্টি তৃণমূল কংগ্রেস। ‘নাম না করে কল্যান বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে মদন মিত্র বলেন,’আন্দোলনের সময় যেসব নেতাদের দেখা যায়নি তারা এখন জ্ঞান দিচ্ছেন।

যেমন আমায় অনেকে বলেন তোমার ফেসবুক খুব পপুলার কিন্তু আমার ফেসবুক নয় ফেসলুক পপুলার। আমি রাস্তা দিয়ে গেলে চশমাটা নামালেই পুলিশ গাড়ি ছেড়ে দেয়। কিছু নেতা রাতারাতি বলছেন এটা ঠিক ওটা ঠিক। এটা মমতা ব্যানার্জির পার্টি। মমতা ব্যানার্জি যদি মনে করেন যারা পার্টিকে ভোগে পাঠাচ্ছেন আমি তাদের হাতেই পার্টির দায়িত্ব দেব দেবেন। আমি বলব সংযত হোন সুস্থ হন দয়া করে ডিএনএ টেস্টে যাবেন না। যারা ফরেনসিক টেস্টে যাবেন তাদের প্রবলেম হয়ে যাবে। এত আলোচনা এত বিরোধিতা এর আগে ছিল না।

বিজেপি সিপিএম শেষ ক্যান্ডিডেট দিতে পারছে না। অভিষেককে আমি চিনি ও ম্যাচিওর ছেলে। অভিষেক ফালতু কথা বলে না।অভিষেক বলতে পারতো শুধু আমার এলাকা নয় সারা বাংলায় সব জায়গায় বন্ধ। তা বলেনি।উনি পার্টির মাতব্বরি নিজের হাতে তুলে নেননি। পশ্চিমবঙ্গের বাস্তব হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়। যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দা থাকবে ততদিন মদন মিত্রের মত কর্মীরা পাড়ায় পাড়ায় বেরিয়ে বলবে মমতা আমাদের ব্যানার। অভিষেক আমার অস্ত্র। আমি এবং আমার পরিবার ঈশ্বর ছাড়া একজনের কাছে কৃতজ্ঞ তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ‘

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories