Prothom Kolkata

Popular Bangla News Website

‘শ্রীরামপুর নতুন সাংসদ চায়’, ভাইরাল অভিষেকের ভাই আকাশের পোস্ট

। প্রথম কলকাতা ।।

শ্রীরামপুর নতুন সাংসদ চায়। এবার পোস্ট করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই। কল্যাণ বন্দ্যোপাধ্যায় মন্তব্যে তোলপাড় হয়ে উঠেছে বঙ্গ রাজনীতি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ডহারবার মডেল প্রসঙ্গে সরব হয়েছিলেন তিনি। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছিলেন কুণাল ঘোষ ,অপরুপা পোদ্দার। তরজা যাতে বেশি দূর না গড়ায় তার জন্য রাজ্যের শাসক দলের শীর্ষ নেতৃত্ব উদ্যোগ নিয়েছিল। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই আকাশ বন্দ্যোপাধ্যায় একটি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, ‘শ্রীরামপুর নতুন সাংসদ চায়’।

গতকাল কল্যাণ বন্দ্যোপাধ্যায় একটি পোস্ট করেছিলেন লিখেছেন,’ মানুষ থেকেই মানুষ আসে, বিরুদ্ধতার ভিড় বাড়ায়/ আমরা মানুষ তোমরা মানুষ তফাৎ শুধু শিরদাঁড়ায়’। তিনি পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনেকেই বলেছিলেন এই পোস্ট ইঙ্গিতপূর্ণ। অপরুপা পোদ্দার কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের ইস্তফার দাবি তুলেছিলেন। তৃণমূলের একাধিক নেতা নেত্রীরা বিভিন্ন রকম পোস্ট করছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যক্তিগত প্রসঙ্গে, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদবী সর্বক্ষণের ওই পদে থেকে কারোর ব্যক্তিগত কোনো মত থাকতে পারে না।

এছাড়াও তিনি বলেছিলেন এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধাচরণ করা হয়েছে। আবার বিরোধীরা বলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ঘিরে যে বিতর্কের দানা বেঁধেছে তা আসলে নাটক। তবে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের কেউ ফেসবুক পোস্টে লিখলেন ‘শ্রীরামপুর নতুন সংসদ চায়।’ রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শিবিরে বাড়ছে কল্যাণ বিরোধিতা তা আর বলার অপেক্ষায় রইল না। বিতর্ক থামাতে আসরে নেমেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। তার মধ‍্যে ফেসবুকে ভাইরাল হওয়া পোস্ট ঘিরে তৈরি হচ্ছে নতুন করে জল্পনা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories