Prothom Kolkata

Popular Bangla News Website

বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদককে গ্রেফতারের দাবিতে পোস্টার পড়ল ট্রেনে

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্য বিজেপির অর্গানাইজেশনের সেক্রেটারি অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার পড়ল এবার ট্রেনে। যেমন-তেমন পোস্টার নয়, একেবারে বিজেপির সাধারণ সম্পাদকের গ্রেফতারের দাবি। বনগাঁ শিয়ালদা ডাউন ট্রেনের গায়ে এমনই পোস্টার দেখা গেল শুক্রবার রাতে। ওই ট্রেনের কামরায় বিজেপির ওজিএস অমিতাভ চক্রবর্তী বিরুদ্ধে লেখা বেশকিছু কুরুচিকর মন্তব্য চোখে পড়ে যাত্রীদের। রীতিমতো সেই পোস্টারে মাতাল, গরু পাচারকারী লুচ্চা এবং চিটিংবাজ এই ধরনের শব্দ গুলি ব্যবহার করা হয়েছে তাঁর বিরুদ্ধে। বনগাঁ শিয়ালদা ডাউন যাত্রীরা জানান, শুক্রবার রাতে ট্রেনটি বনগাঁ থেকে ছাড়ার পর গোবরডাঙা স্টেশন এর কাছে দাঁড়াতেই একদল যুবক ট্রেনের কামরায় উঠে পড়ে।

তারপর গোটা কামরা জুড়ে এবং ট্রেনের গায়ে পোস্টার মারে তাঁরা। তবে এই যুবক গুলির মধ্যে কেউই রাজনীতির কোনো চেনামুখ ছিলনা বলেই জানান তাঁরা। ইতিমধ্যেই বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদকের সঙ্গে রাজ্য বিজেপি এবং রাজ্যের সাংগঠনিক জেলা গুলির নেতৃত্বরা খুব একটি হিতকর সম্পর্ক রাখছেন না। কারণটা? কারণ আর কিছুই নয় অমিতাভ চক্রবর্তী নিজের মুখেই স্বীকার করেছিলেন যে তিনি তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোরের সাথে সখ্যতা জমিয়েছেন। একটি দলীয় বৈঠকে এই ধরনের বক্তব্য রাখেন তিনি।

তারপর তা বিভিন্ন সংবাদমাধ্যম এবং প্রতিবেদন মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ায় আরও ক্ষোভের সৃষ্টি করে বঙ্গ বিজেপিতে। এমনও উড়ো খবর শোনা যাচ্ছে যে নতুন বছরেই অমিতাভ চক্রবর্তী কে হয়তো ও জি এস পদ থেকে বহিষ্কার করা হতে পারে। এমনকি বিজেপির সূত্রে জানা যায়, বঙ্গ বিজেপি তে নতুন সাংগঠনিক তালিকা প্রকাশিত হবার পর থেকেই বিভিন্ন জেলা সংগঠনের মধ্যে অশান্তি দেখা দিয়েছে। অন্তর্দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে বিজেপির কার্যকর্তাদের মধ্যে। তাই বিজেপির একাংশের দাবি এই অশান্তি সৃষ্টির জন্য দায়ী অর্গানাইজেশন সেক্রেটারি অমিতাভ চক্রবর্তী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories