Prothom Kolkata

Popular Bangla News Website

আপনি কি কিনতে চান Ola Scooter! তাহলে জেনে নিন কি কি সমস্যার সম্মুখীন হতে পারেন

1 min read

ll প্রথম কলকাতা ll

আজকে আমরা আলোচনা করব ওলা স্কুটারের রিভিউ নিয়ে। ওলা স্কুটার কতটা ভালো বা কতটা সমস্যা রয়েছে তার মধ্যে সেই নিয়েই আজকের আমাদের আলোচনা। প্রথমেই বলে রাখা ভাল ওলা স্কুটার সম্পর্কে আজকে আমরা যা আলোচনা করব তাতে শুনে আশা করি গ্রাহকদের একটু মন খারাপই হবে। কারণ এর মধ্যে থেকে বেরোবে বেশ কিছু সমস্যা। আজকের আলোচনায় থাকবে Ola S1 Pro। সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, উলা স্কুটারের বিক্রি বৃদ্ধির জন্য তার ফিচারস নিয়ে ভুল তথ্য দেওয়া হয়েছিল। আর এর পরই একের পর এক প্রশ্ন উঠছে এই সংস্থার স্কুটারগুলি নিয়ে।

এখনও পর্যন্ত ৫০০ টি স্কুটারে বিক্রি করতে পেরেছে এই সংস্থা। এর আগে স্কুটারের বিক্রি নিয়ে প্রশ্ন উঠেছিল। এখন স্কুটারের কোয়ালিটি নিয়ে উঠছে প্রশ্ন। বেশকিছু গ্রাহক ডিলারদের কাছে গিয়ে স্কুটারের ব্যাটারি নিয়ে নানাবিধ প্রশ্ন তুলেছে। সংস্থার তরফে জানানো হয়েছে, এখন সমস্ত অভিযোগ জমা করা হচ্ছে, এরপর অভিযোগের ভিত্তিতে সমস্ত বিষয় খতিয়ে দেখা হবে। যেখানে সংস্থার তরফে জানানো হয়েছিল, একবার চার্জ করলে ওলা স্কুটার ১৮০ কিলোমিটার যেতে পারে, সেখানে গ্রাহকরা জানিয়েছে, এটি চার্জ করার পর মাত্র ১৩৫ কিলোমিটার যেতে পারে। এছাড়াও এর রেঞ্জ অনেক কম বলেই দাবি গ্রাহকদের।

এমনকি ওলা স্কুটার নিয়ে সবথেকে বড় অভিযোগ এসেছে, ব্যবহৃত স্কুটার বিক্রি করা হয়েছে গ্রাহকদের কাছে। অর্থাৎ কেউ দীর্ঘদিন ধরে সেই স্কুটারটির ব্যবহার করার পর নতুন কোনও গ্রাহকের কাছে সংস্থা সেই স্কুটি বিক্রি করেছে। গ্রাহকদের উদ্দেশ্যে একটাই সচেতনতার বার্তা, যদি কোনও ভাবে ওলা স্কুটার কিনতে চান, সে ক্ষেত্রে ভালো করে দেখে নেবেন তার মধ্যে কোনও সমস্যা রয়েছে কিনা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories