Prothom Kolkata

Popular Bangla News Website

পর্দায় আসছে ‘কমিডি কিং’ কপিল শর্মার বায়োপিক, মুখ্য চরিত্রে কে জানেন ?

1 min read

|| প্রথম কলকাতা ||

কপিল শর্মার শো মানেই কিছু অতিরিক্ত হাসি। তাই তাঁর জনপ্রিয়তাও কম নয়। বড় পর্দা, ছোট পর্দায় নিজেই কমেডির মাধ্যমে সকলের মন জয় করেন কপিল। তবে তাঁর জীবনে এই সাফল্য কিন্তু একদিন বা খুব সহজে আসেনি। জীবনের শুরু থেকেই অনেক স্ট্রাগল করে আজ তিনি সমগ্র ভারতবর্ষে নিজের এক অনন্য পরিচয় গড়ে তুলেছেন। এবার কপিল শর্মার জীবন কাহিনী বড় পর্দায় সকলের সামনে তুলে ধরতে কপিলের বায়োপিকের ঘোষণা করলেন মৃগদীপ সিং লাম্বা। যিনি কিনা এর আগে কমেডি ছবি ‘ফুকরে’র পরিচালনা করেছেন। কমেডিয়ান-অভিনেতাকে পাশে নিয়েই তাঁর বায়োপিকের ঘোষণা করা হল।

এদিন একটি ট্যুইট করে তরণ আদর্শ জানান, ‘ফুকরে’ পরিচালক তৈরি করবেন কপিল শর্মার বায়োপিক। নাম ‘ফানকার’। প্রযোজনায় লাইকা প্রোডাকশন।এই ছবির পরিচালক লাম্বা জানান, “ভারতের সবথেকে জনপ্রিয় শিল্পী কপিল শর্মার জীবন কাহিনি দর্শকদের কাছে পৌঁছে দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি।” তবে কপিলের শৈশবের কথাও তুলে ধরা হবে কিনা, তা অবশ্য জানানো হয়নি নির্মাতাদের তরফে। অন্যদিকে প্রযোজক জৈন বলছেন, “লক্ষ লক্ষ লোক রোজ ডোপামিন ডোস পান কপিলের জন্য। আমাদের প্রত্যেকের জীবনেই ভালবাসা, হাস্যরসের প্রয়োজন হয়, কপিলের গল্প বড়পর্দায় আনার সুযোগ পেয়ে আমরা সত্যিই গর্বিত।”

কিন্তু এই ছ ছবিতে মুখ্য চরিত্রে অর্থাৎ কপিলের চরিত্রে কে অভিনয় করবেন সেই ব্যাপারে কোনও তথ্য মেলেনি এখনও। তবে কি কপিল ই স্বয়ং নিজেই অভিনয় করবেন এই বায়োপিকে! তাও এখনও জানা যায়নি। আপাতত কপিল শর্মার ভক্তরা বেজায় উচ্ছ্বসিত। আর সাথেই তাঁর চরিত্রে নিজেই অভিনয় করবেন কিনা তা জানতেও বেশ উদগ্রীব কপিল ভক্তরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories