Prothom Kolkata

Popular Bangla News Website

‘দ্যা কপিল শর্মা শো’ তে প্রতি পর্বের জন্য কে কত পারিশ্রমিক নেন জানেন?

1 min read

|| প্রথম কলকাতা ||

ভারতীয় টিভি চ্যানে বর্তমানে একাধিক রিয়েলিটি শো হয়ে থাকে, তবে সেই শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় শো হল “দ্যা কপিল শর্মা শো”। কপিল শর্মার সঞ্চালনায় এই শোতেই একের পর এক সেলেবের মন খোলা আলোচনা , হাসি ঠাট্টায় ভরা এই অনুষ্ঠান, যা রীতিমতো টিআরপিকে তুঙ্গে রাখে। তবে কেবল কপিল বা সেলেব ছাড়াও টেলিভিশনে এই হাসির রসদ যোগান কপিলের টিম অর্থাৎ ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদাসহ অন্যান্যরা। আর তার বদলে সপ্তাহান্তে তারা‌ পান মোটা অঙ্কের টাকা। কিমতু আপনি কি জানেন কে কত টাকা নিয়ে থাকেন এই শো এর জন্য? তবে শুনুন।

কপিল শর্মা: সূত্রের খবর সপ্তাহে ২ দিন কাজ করেই ১ কোটি পারিশ্রমিক নেন কপিল। আঁতকে উঠেলন তো। তবে এটাই সত্যি। প্রতি এপিসোডে ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নেন কপিল।এই শো-থেকেই শুধু ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন কপিল। এছাড়া অন্যান্য কাজ তো আছেই। সদ্যই নিজের পারিশ্রমিক ৩০ শতাংশ বাড়িয়েছে অভিনেতা।

অর্চনা পুরান সিং: এই শো তে একেবারে প্রথম থেকে স্থায়ী অথিতি আসনে বসতেন নবজোত সিং সিঁধু। কিন্তু তারপরই তাঁর বদলে নেওয়া হয় অর্চনা পুরাণ সিংকে এবং বর্তমানে এই শো-এর অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ বলে মনে করা হয় তাকে। তিনি সব কথাতেই হেসে ওঠেন। কপিল প্রায়শই নবজোট সিং সিঁধুকে প্রতিস্থাপনের জন্য অর্চনার সাথে খুনসুটি করে থাকেন। কিন্তু আপনি কি অর্চনা পুরাণ সিং একটি এপিসোডে কত টাকা পারিশ্রমিক নেন? জানা গিয়েছে তিনি একটি পর্বের জন্য ১০ লক্ষ টাকা নেন।

কৃষ্ণা অভিষেক (স্বপ্না): ‘স্বপ্না’ চরিত্রটিকে দর্শকের সামনে উপস্থাপন করেন কৃষ্ণা । স্বপ্না চরিত্রে অভিনয় করছেন গোবিন্দাত্‍ ভাগ্নে কৃষ্ণা অভিষেক। স্বপ্না একটি বিউটি পার্লার চালায় এবং তার অদ্ভুত ম্যাসেজ শোনার পরে শোতে আসা সেলিব্রিটিরা হাসতে হাসতে তাদের পেট চেপে ধরেন । যেদিন থেকে তিনি এই রিয়েলিটি শো’য়ের অংশ হয়েছেন শো’য়ের টিআরপি তরতরিয়ে বেড়েছে। তবে শোত অভিনয় করার জন্য কৃষ্ণা ওরফে স্বপ্না ১০-১২ লাখ টাকা নেন।

চন্দন প্রভাকর (চান্দু): চন্দন কপিল শর্মার কলেজের বন্ধু। এই রিয়েলিটি শো’য়ে বেশিরভাগ ক্ষেত্রে চা-ওয়ালার ভূমিকায় দেখা যায় তাকে। কপিল শর্মা শো চলাকালীন বহুবার বলেছিলেন যে চন্দন তার বন্ধু। শোতে চন্দনকে প্রায়শই চান্দু চাওয়ালার চরিত্রে দেখা যায়, তিনি ভুরিকে ইমপ্রেস করার চেষ্টা চালিয়ে যান, তবে ভূরি তাকে পাত্তা দেন না। অক্ষয় কুমার একবার মজা করে প্রকাশ করেছিলেন যে, চন্দন একটি পর্বের জন্য ৭ লক্ষ টাকা নেন।

সুমনা চক্রবর্তী: কপিল শর্মা শো’য়ের অংশ হওয়ার আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছিলেন সুমনা। তারপর তিনি কপিলের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে শুরু করেন। প্রায়শই, কপিল তার ঠোঁট নিয়ে কটূক্তি করে থাকে । সুমোনাও কপিলের কটূক্তিতে বিরক্ত হয়ে শোতে আসা অতিথির কাছে অভিযোগ জানাতে থাকেন। সুমোনাকে ‘দ্য কপিল শর্মা শোয়ের’ হাইলাইট হিসাবে বলা ভুল হবে না। খবরটি যদি বিশ্বাস করা যায় তবে সুমনা প্রতি সপ্তাহায় থেকে ৫ লাখ টাকা নেয়।

কিকু শারদা: ‘বাচ্চা যাদব’ চরিত্রে অভিনয় করেন তিনি। এই চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। তিনি কপিলের শোয়ের প্রথম মরশুম থেকে আছেন। বাচ্চা যাদব তাঁর রসিকতা বের করে দর্শকদের মনোরঞ্জন করেন। জনপ্রিয়তার নিরিখে প্রত্যেক এপিসোডে ৫-৭ লক্ষ টাকা পান তিনি।

ভারতী সিং: টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতাদের মধ্যে অন্যতম ভারতী। কপিল শর্মা শো’য়ের দৌলতে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তবে ভারতী সিংকে ‘দ্য কপিল শর্ম শো’-তে একটি নয় একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কখনও তিনি কপিলের দিল্লির পিসি হন, আবার কখনও বাচ্চা হয়ে যান, যাদবের স্ত্রী ভারতী সিং তার রসিকতা দিয়ে শ্রোতাদের হাসান। শোতে পাঁচ থেকে সাত মিনিটের পারফরম্যান্স দেওয়া ভারতী সিং প্রতি সপ্তাহে ১০ থেকে ১২ লক্ষ টাকা পান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories