Prothom Kolkata

Popular Bangla News Website

‘রেল দুর্ঘটনায় আহতদের পাশে রয়েছে রেড ভলেন্টিয়ার্সরা’, পোস্ট সূর্যকান্তের

।। প্রথম কলকাতা ।।

ময়নাগুড়িতে ট্রেন দুর্ঘটনায় আহতদের উদ্ধার এবং সাহায্যের জন্য রেড ভলেন্টিয়ার্স সদস্য এবং পার্টিকর্মীদের যত তাড়াতাড়ি সম্ভব ঝাঁপিয়ে পড়ার নির্দেশ দিয়েছিল সিপিএম। এমনকি আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় রক্তের যোগানে যাতে কোনোরকম সমস্যা না হয় সেজন্য আশেপাশের সমস্ত হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ পাঠিয়েছিল আলিমুদ্দিন। রেড ভলেন্টিয়ারদের ফোন নাম্বার সহ নামের তালিকা বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ফরওয়ার্ড করা হচ্ছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন গ্রুপে।

করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে সিপিএম রেড ভলান্টিয়ার্স দল গঠন করেছিল। আলিমুদ্দিনের নির্দেশে গতকাল ময়নাগুড়িতে মাঠে নামে রেড ভলেন্টিয়ার্সরা। এবার এই বিষয়ে একটি পোস্ট করেছেন সূর্যকান্ত মিশ্র।তিনি লিখেছেন,’ আজ জলপাইগুড়ির রেড ভলেন্টিয়ারদের পক্ষ থেকে রেল দুর্ঘটনায় আহতদের পরিবারের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের ব্যবস্থা করা হয়। প্রত্যেক আহত যাত্রীদের শারীরিক অবস্থার খোঁজ খবর রাখা হচ্ছে।’

সূর্যকান্ত মিশ্র বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ‌। যেখানে দেখা যাচ্ছে ট্রেন দুর্ঘটনায় আহতদের সাথে কথা বলছেন রেড ভলেন্টিয়ার্সরা। অনেকেই কমেন্ট করেছেন তাঁর পোস্টটিতে। সকল সংগ্রামীকে অভিনন্দন জানাই। একজন লিখেছেন আপনারা কাজ করে এত বেশি অ্যাড দেন কেন। অন্য কোনো স্বেচ্ছাসেবী সংস্থা তো এরকম এত বেশি অ্যাড দেয় না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories