Prothom Kolkata

Popular Bangla News Website

চলতি বছরে একদম নতুন লুক ও ফিচার্স নিয়ে আসছে Skoda Kodiaq SUV

1 min read

।। প্রথম কলকাতা ।।

২০২০ সালে ভারতে এই Kodiaq SUV- র নির্মাণ বন্ধ করেছিল স্কোডা সংস্থা। ২০২০ সালে যখন বিএস৬ এমিশন নর্মের প্রভাব শুরু হয়ে গিয়েছিল, সেই সময়ের দেশে Kodiaq SUV- র নির্মাণ বন্ধ করে দেয় স্কোডা। এর প্রায় দু’বছর পর ২০২২ সালে ফের ভারতে আসছে Kodiaq SUV। প্রায় দু’বছর পর এই গাড়ি নতুন করে লঞ্চ হয়েছে ভারতে। চেক (Czech) গাড়ি নির্মাণকারী সংস্থা স্কোডার এই নতুন Kodiaq SUV ফেসলিফট ভারতে গাড়ির বাজারে এমজি গ্লোস্টার, মহিন্দ্রা আলট্রাস জি৪, ইসুজু এমইউ-এক্স এবং টয়োটা ফরচুনার— এইসব গাড়ির সঙ্গে জোরদার প্রতিযোগিতায় নামবে এই গাড়ি।

লুক এবং ডিজাইনের ক্ষেত্রে স্কোডা Kodiaq facelift এসইউভি গাড়িতে রয়েছে সিগনেচার স্টাইলের বাটারফ্লাই গ্রিল, ক্রিস্টালাইন এলইডি হেডলাইট, এলইডি ডিআরএল, নতুন ফগ ল্যাম, ২০ ইঞ্চির ডুয়াল টোনের অ্যালয় হুইল, এলইডি টেললাইট, একটি নতুন বাম্পার এবং আরও অনেক নতুন, আধুনিক ও উন্নত ফিচার। গাড়ির পিছনে টেলগেটে উখরে লেখা থাকবে স্কোডা।

গাড়ির ভিতরের অংশে অর্থাত্‍ কেবিনে রয়েছে একদম ঝাঁচকচকে উন্নত, আধুনিক, আগের তুলনায় আপডেটেড ডিজাইন। এখানে একটি নতুন তু-স্পোক মাল্টি ফাংশনাল স্টিয়ারিং হুইল, ৯.২ ইঞ্চির আপডেটেড ইনফোটেনমেন্ট সিস্টেম, ১০.২৫ ইঞ্চির একটি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। আরামদায়ক সিট রয়েছে। এই নতুন স্কোডা Kodiaq SUV মডেলের দাম ভারতে ৩৪.৯৯ লক্ষ টাকা (এক্স শোরুম) হবে বলে আন্দাজ করা হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories