Prothom Kolkata

Popular Bangla News Website

বাইক লাভারদের মন লুটতে এল 2022 CB300R ! বাজিমাত করবে ফিচার্স

1 min read

।। প্রথম কলকাতা ।।

Honda Motorcycle and Scooter India (HMSI) সম্প্রতি ভারতে 2022 CB300R মোটরসাইকেল লঞ্চ করেছে৷ Honda এর আগে ইন্ডিয়া বাইক সপ্তাহে এই নিও-স্পোর্টস ক্যাফে অনুপ্রাণিত CB300R উন্মোচন করেছিল। CB300R PGM-FI প্রযুক্তি সহ ২৮৬ সিসি DOHC 4-ভালভ লিকুইড কুলড একক সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত।

নতুন 2022 CB300R দুটি রঙে বাজারে পাওয়া যাবে, ম্যাট স্টিল ব্ল্যাক এবং পার্ল স্পার্টান রেড। দাম পড়বে প্রায় ২.৭৭ লক্ষ টাকা (প্রাক্তন-শোরুম, নিউ দিল্লি)। নতুন 2022 CB300R-এর বুকিং বৃহস্পতিবার থেকে ভারত জুড়ে Honda-এর একচেটিয়া প্রিমিয়াম বিগ উইং এবং বিগ উইং টপলাইন ডিলারশিপে শুরু হয়ে গিয়েছে। নতুন এই গাড়িতে সামনের ব্রেকগুলির জন্য ২৯৬ মিমি হাব-লেস ফ্লোটিং ডিস্ক এবং ২২০ মিমি পিছনের ডিস্ক ব্রেক-মাউন্টেড ক্যালিপার ডুয়াল-চ্যানেল এবিএস-এর সাথে পরিবর্তন করা হয়েছে।

হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়ার প্রেসিডেন্ট এবং সিইও আতসুশি ওগাটা বলেছেন, “আমরা আমাদের গ্রাহকদের প্রতি Honda-এর আস্থা ও প্রতিশ্রুতি বজায় রেখে 2022 CB300R লঞ্চ করেছি। এর অনন্য বৈশিষ্ট্য এবং তীক্ষ্ণ রাস্তার উপস্থিতির কারণে, আমরা নিশ্চিত যে গ্রাহকরা এটি পছন্দ করবেন”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories