Prothom Kolkata

Popular Bangla News Website

জমাট বরফে জওয়ানরা চুটিয়ে খেলছেন ভলিবল ! ভিডিও দেখে কুর্নিশ জানাতে বাধ্য

1 min read

।। প্রথম কলকাতা ।।

জওয়ানদের বহু ভারতবাসী ভগবান হিসেবে পুজো করেন। তাদের সাহসিকতার এবং দৃঢ় প্রতিজ্ঞার কাছে যেন সবকিছু তুচ্ছ হয়ে যায়। প্রতি মুহূর্তে তারা জীবনকে বাজি রেখে দেশকে রক্ষা করার জন্য লড়াই করে চলেছেন। সম্প্রতি জওয়ানদের বেশ কয়েকটি ঘটনা নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। কখনো বা বরফের দেশে আটকে থাকা অসুস্থ ব্যক্তিদের উদ্ধার করতে তারা ঝাঁপিয়ে পড়ছেন, আবার কখনো বা সিয়াচেনে -৬০ ডিগ্রি তাপমাত্রা এবং তুষার ঝড়ের মধ্যে থেকেও দেশকে পাহারা দিচ্ছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। বরফের মধ্যে থেকেই একদল জওয়ান খেলছেন ভলিবল।

এর আগেও তুষারঝড়ের মত অবস্থার মধ্যে হাঁটু-গভীর তুষারে দৃঢ়ভাবে দাঁড়িয়ে থাকা একজন সেনা জওয়ানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। সম্প্রতি তেমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা যথেষ্ট প্রশংসার দাবি রাখে । ভিডিওটি শেয়ার করেছেন আইএএস অফিসার অনিশ শরণ। আর্মি জওয়ানদের হিমশীতল আবহাওয়ায় সাহসিকতার সাথে তুষারে ভলিবল খেলতে দেখা গেছে। ভিডিওটি সর্বত্র প্রশংসা কুড়িয়েছে।

এই ভাইরাল হওয়া ভিডিওতে, দুটি দলে বিভক্ত জওয়ানদের ভলিবল খেলতে দেখা গেছে। একটি দল পয়েন্ট পেয়ে আনন্দে মেতে ওঠে । ভিডিও ক্যাপশনে লেখা রয়েছে ” আমাদের জওয়ানদের সেরা শীতকালীন গেমস ” ভিডিওটি এ পর্যন্ত প্রচুর ভাইরাল হয়েছে এবং ৩৮.৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন। পাশাপাশি বহু দেশবাসী স্যালুট জানিয়ে নানান প্রতিক্রিয়া লিখেছেন। সৈন্যদের প্রশংসনীয় ফিটনেসের জন্য ইন্টারনেটের প্রশংসা ঝড় উঠেছে এই ভিডিওটিকে কেন্দ্র করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories