Prothom Kolkata

Popular Bangla News Website

Sidhu : সিধুর জীবনে নতুন সদস্যের আগমন, খুশিতে ডগমগ গায়ক

1 min read

।। প্রথম কলকাতা ।।

সিধু রায় নামটি শুনলেই মনে পড়ে ক্যাকটাস ব্যান্ডে তাঁর অপরূপ গানের কথা। যদিও এই গায়কের আসল নাম সিদ্ধার্থ রায় যিনি একজন ভারতীয় গায়ক, গীতিকার, সুরকার এবং কলকাতা, পশ্চিমবঙ্গের প্লেব্যাক গায়ক। তিনি বাংলা রক ঘরানার অন্যতম পথিকৃৎ। তবে সঙ্গীতে তার কর্মজীবন শুরু করার আগে, সিধু একজন ডাক্তার হতে চেয়েছিলেন। কিন্তু তারপর তিনি তার স্বপ্নের পেশা ছেড়ে দিয়ে ক্যাকটাস ব্যান্ড গঠন করেন। আর সেখান থেকেই শুরু হয় তাঁর সংগীত জীবনে পথ চলা।

এভাবেই ধীরে ধীরে তিনি ব্যান্ড থেকে প্লেব্যাক সিঙ্গার হিসেবে আত্মপ্রকাশ করেন তাঁর গানের ভক্ত আজ সারা ভারত জুড়ে। তবে এবার এক সুখবর দিলেন সিধু। এদিন সিধু তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায় তিনি নতুন একটি গাড়ি কিনেছেন। তবে যে সে গাড়ি নয়, একেবারে BMW। হ্যাঁ ভিডিওতে দেখা যাচ্ছে এক গাড়ির শোরুমে দাঁড়িয়ে আছেন তিনি। তারপর তাঁর হাতে একটি গাড়ির চাবি তুলে দেন ওই শোরুমের ম্যানেজার।

এরপরই দেখা যায় সিঁধুর নতুন বাহন BMW। একেবারে একটি অসাধারণ নীল রঙের একটি ঝাঁ চকচকে BMW দেখা গেল , যা হাতে পেতেই বেজায় খুশি তাঁর চোখে মুখে পরিষ্কার ফুটে উঠলো। তারপরই নতুন গাড়ির পুজো সেরে বেড়িয়ে পড়লেন এক লং ড্রাইভে। সিধুর এই নতুন গাড়ি দেখে তাঁর ভক্তরা তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন। একজন ভক্ত তো বলেই ফেলেন, “দাদা যখন কলকাতা যাবো, তখন একটা ড্রাইভে কিন্তু নিয়ে যেতেই হবে”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories