Prothom Kolkata

Popular Bangla News Website

গঙ্গাসাগরের পবিত্র জল এসে পৌঁছল তারাপীঠে, মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সেবাইতরা

।। প্রথম কলকাতা ।।

রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একান্ত উদ্যোগে অবশেষে তারাপীঠের মন্দিরে এসে পৌঁছল গঙ্গাসাগরের পবিত্র জল। আর তা পেয়ে যথেষ্ট আনন্দিত তারাপীঠের সেবাইতরা। মকর সংক্রান্তির দিন ভোর বেলাতেই এই জল এসে পৌঁছায় তারাপীঠের মন্দিরে। মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন তারাপীঠের সকল সেবাইতরা।

মকর সংক্রান্তির এই শুভক্ষন উপলক্ষে গঙ্গাসাগর থেকে পবিত্র জল রাজ্যের ১৬ টি জেলার বিভিন্ন ধর্মীয় স্থানে পাঠানো হবে বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। আর সেই কথামতোই আজ পৌঁছে গেল পুণ্য গঙ্গার জল সকল ধর্মীয় স্থানে। এদিন ভোর বেলাতেই গঙ্গাসাগর থেকে জল ভর্তি একটি বিশাল পিতল রঙয়ের তাম্বুলকুণ্ড পৌঁছে যায় তারাপীঠে। যদিও এটি ফাইবারে তৈরি ছিল। গঙ্গাসাগরের এই জল দিয়েই এদিন স্নান করানো হয় মা তারা কে। এছাড়াও আরো বিভিন্ন যে ধর্মীয় স্থানগুলিতে জল পাঠানো হয়েছিল ।সেই জলে স্নান করানো হয় সেই মন্দিরে দেবদেবীকেও। সকল মন্দিরের সেবাইতরাও পবিত্র জল মাথায় দেন।

এদিন সকালে ওই জল নিয়ে আসেন রামপুরহাটের ম্যাজিস্ট্রেট সাহেব। তারাপীঠ মন্দিরের সেবাইতদের কথায়, “আমরা খুব খুশি এই পবিত্র জল মায়ের পায়ের চরণে দিয়ে”। তাঁরা রীতিমতো মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে প্রশংসা করেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories