Prothom Kolkata

Popular Bangla News Website

বোল্ড অবতারে ফের উষ্ণতা ছড়ালেন মালাইকা, থরহরি কম্প নেটপাড়ায়

1 min read

|| প্রথম কলকাতা ||

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। কখন অন্তর্বাস না পরে একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা। কখনও শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে আবার হট অ্যান্ড বোল্ডনেসে ছক্কা হাঁকাচ্ছেন। এবার ফের একবার বোল্ড অবতারে ধকরা দিলেন মালাইকা।

সম্প্রতি তাঁর একটি ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে এক হলুদ রঙের ঝকমকি এক পোশাক পড়েছেন মালাইকা। সাথেই হাই স্লিক পনিটেলে এবং পোশাকের সঙ্গে মানানসই একটি হলুদ স্টিলেটো পরেছেন তিনি। এটুকুই নয়, ব্যাকগ্রাউন্ড- এও রেখেছেন তাঁর সম্পুর্ন লুকের সাথে একেবারে মানানসই হলুদ রঙের কাপড়, যা তাঁকে আরও উজ্জ্বল করে তুলেছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মালাইকা -অর্জুন এর নাকি সম্পর্কে ভাঙন ধরেছে, তারা নাকি আলাদা হয়ে যাচ্ছেন। কিন্তু তারপরেই এক সূত্র মারফত জানা যায়, অর্জুন মালাইকার বিচ্ছেদের খবর নাকি গুজব ছাড়া কিছুই নয়। মুম্বইতে অত‍্যধিক করোনার বাড়বাড়ন্তর জন‍্যই বাড়ি ছেড়ে ঘন ঘন বেরোনো বন্ধ করে দিয়েছেন মালাইকা। কিছুদিন আগে নিজের পোষ‍্যকে নিয়ে বেরিয়ে ছিলেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories