Prothom Kolkata

Popular Bangla News Website

বাম্পার ছাড় Renault-এর গাড়িতে, কোনটাতে কত জেনে নিন

1 min read

ll প্রথম কলকাতা ll

বিদায় নিয়েছে ২০২১। এবার দেখার পালা নতুন বছরে Renault কত বিক্রি করতে পারে। ২০২১ সালে ডিসেম্বরে এই সংস্থা ৬,১৩০টি গাড়ি বিক্রি করেছিল। অন্যদিকে, নতুন বছরে গাড়িগুলোতে রয়েছে একাধিক আকর্ষণীয় ছাড়। ভারতীয় বাজারে এই সংস্থার মোট চারটি মডেল আছে…Kiger, Triber, Kwid, Duster। এবার দেখার কোন গাড়িতে চলতি বছর কত ছাড় পাওয়া যাচ্ছে…

Renault Kwid: বেশ কিছু জায়গায় এই গাড়িটি ছার পাওয়া যাবে। যেমন – ক্যাশ বেনিফিট, এক্সচেঞ্জ বোনাস কর্পোরেট বোনাস এবং কৃষকদের জন্য স্পেশাল ইনভেসমেন্ট মিলিয়ে ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে এই গাড়িতে।

Renault Kiger: এটিকে ১০ হাজার টাকার মূল্যের লয়্যালটি বোনাস এবং সমমূল্যের কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, ডিসেম্বরে এই গাড়িটি সর্বাধিক বিক্রি হয়েছে।

Renault Triber: যদি কোনও ব্যক্তি এই গাড়িটি চলতি মাসে কেনেন, তাহলে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। যার মধ্যে রয়েছে এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট বেনিফিট, ক্যাশ ইনভেস্টমেন্ট ইত্যাদি। পুরনো মডেল যদি কেউ কেনেন তাহলে তাদের ৩০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Renault Duster: ভারতীয় বাজারে এই গাড়িটি সবথেকে পুরনো। গাড়ির নতুন মডেল আন্তর্জাতিক বাজারে লঞ্চ করলেও ভারতে এখনও পুরনো মডেল বিক্রি হয়। এই গাড়ির উপরে সর্বাধিক ছাড় পাওয়া যায়। ১ লক্ষ ১০ হাজার টাকা পর্যন্ত এই গাড়িতে ছাড় পাওয়া যায়। লয়্যালটি বেনিফিট। ১ লক্ষ ৩০ হাজার টাকা পর্যন্ত up-front ছাড় পাওয়া যায়। যদি কোনও ক্রেতার ভাগ্য ভালো থাকে, তাহলে তিনি আড়াই লক্ষ টাকার কাছাকাছি ছাড় পেতে পারেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories