Prothom Kolkata

Popular Bangla News Website

‘ভোট নিয়ে শুধু পাসিং দ্য বল হচ্ছে’, হাসপাতাল থেকে ছাড়া পেয়েই বিস্ফোরক সুকান্ত

1 min read

|| প্রথম কলকাতা ||

করোনার তৃতীয় ঢেউয়ের শুরুতেই সংক্রমিত হয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গত কয়েকদিন ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সুস্থ হয়ে ফিরেছেন বাড়ি। চিকিৎসকেরা এখনো দিন দুই তিন বিশ্রাম নেওয়ার কথা বলেছেন বলেই জনিয়েছেন বিজেপি নেতা নিজে।

কিছুটা সুস্থ হয়ে উঠেই ভোট থেকে ময়নাগুড়ি ট্রেন অ্যাকসিডেন্ট, সাম্প্রতিক সব ঘটনা নিয়েই মুখ খুলেছেন তিনি। ময়নাগুড়ি দুর্ঘটনা নিয়ে বিজেপি নেতা বলেছেন, “অত্যন্ত দুঃখ জনক ঘটনা। তবে সকলে একসঙ্গে যেভাবে ঝাঁপিয়ে পড়ে কাজ করেছে, উদ্ধারকাজ চালিয়েছে সেটা আমার খুব ভালো লক্ষণ বলে মনে হয়েছে। আমাদের কর্মীরা শুধু আলিপুরদুয়ার জেলা থেকে ৭৬ জন রক্তদান করেছে, জলপাইগুড়ি জেলা থেকে ২৬ জন রক্তদান করেছেন, এর সঙ্গেই বহু বহু সাধারণ মানুষ রক্ত দেওয়ার জন্য লাইন দিয়েছিলেন।”

চার পুরনিগমের ভোটের আগে এই ঘটনায় কোনো অন্তর্ঘাতের, বা কোনো সন্দেহ তাঁর মনে আসছে কিনা জানতে চাওয়া হয়, কারণ বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ইতিমধ্যে সন্দেহ প্রকাশ করে CBI তদন্তের দাবি করেছেন। সেই প্রসঙ্গে সুকান্ত মজুমদার জানান, ” সন্দেহের অবকাশ থাকতেই পারে কারো মনে, তবে তার জন্য কোনো কারণ থাকতে হবে, সন্দেহ তখন করা উচিত যখন তদন্তে কিছু আসবে। ১৪ ঘণ্টার মধ্যে মাননীয় রেলমন্ত্রী পৌঁছে গিয়েছেন। তদন্ত হচ্ছে, তার পরেই বোঝা যাবে।”

রাজ্যের চার পুরিনিগমের ভোটের প্রসঙ্গ উঠে আসে। আজ হাইকোর্ট ৪৮ ঘণ্টা সময় দিয়েছে রাজ্য নির্বাচন কমিশনকে। এবং জানানো গিয়েছে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কমিশন যেন রাজ্যের নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানায় আদালতকে, একই সঙ্গে এই পরিস্থিতিতে ৪-৬ সপ্তাহ ভোট স্থগিত করা যাবে কিনা জানতে চাওয়া হয়েছে তাও। এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি বলেন, ” আমরা প্রথম থেকেই বলে এসেছি এই পরিস্থিতিতে ভোট না করানোর জন্য। এখানে শুধু পাসিং দ্য বল হচ্ছে। কোর্টের উচিত হলো শক্ত হয়ে বলা এখন নির্বাচন হবে না, উল্টে কোর্ট আবার বিবেচনা করতে দিয়েছে কমিশনকে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories