Prothom Kolkata

Popular Bangla News Website

‘সিম্বা’র সিক্যুয়েল নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য রণবীরের, কী বললেন অভিনেতা?

|| প্রথম কলকাতা ||

ভারতের বলিউড ইন্ডাস্ট্রির একজন খ্যাতনামা অভিনেতা। খুব অল্প সময়ের মধ্যেই তার সেরা অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের সঙ্গে বিভিন্ন ধরনের পুরস্কার অর্জন করেছেন। চলচ্চিত্র শিল্পে সেরা অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। তার অভিনয় মানুষের হৃদয়ে ছোঁয়া জাগিয়েছে। তাঁর একাধিক হিট ছবির মধ্যে ‘সিম্বা’ দর্শকদের মন ছুঁয়েছিল দারুন ভাবে। কিছু দিন আগেই শোনা গিয়েছিল আসতে চলেছে “সিম্বা ২”। এবার অভিনেতা রণবীর সিং নিজেই এ বিষয়ে শিলমোহর দিলেন।

এদিন এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “সিম্বা’র সিক্যুয়েল অবশ্যই তৈরি হবে”। এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘ঈশ্বর করুন যেন এমনই হয়। যেকোনও ফ্র্যাঞ্চাইজির থেকে অনেক ছবি আসুক, এটাই তো কাম্য’। শুধু তাই নয় তিনি আরও বলেন যে এই ছবির পরিচালক রোহিত শেট্টিও সিক্যুয়েল নিয়ে ভাবছেন।

রণবীরের কথায়, ‘আমি তো আরও বেশি উচ্ছ্বসিত। কারণ, সিম্বা আমার অভিনীত চরিত্রগুলির মধ্যে অন্যতম পছন্দের। আমি ফের সিম্বা হতে খুবই পছন্দ করব। তাছাড়া বক্স অফিস কালেকশন এবং নেটিজেনের কমেন্ট পড়েও বুঝেছি দর্শকের কতটা পছন্দ হয়েছিল। তাই ফের এই ছবি দর্শকের কাছে নিয়ে আসতে আমাদেরও খুব ভালো লাগবে।’

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories