Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ের পর প্রথম লোহরি ভিক্যাটের, নেটপাড়ায় ছবি শেয়ার হতেই হৈচৈ

1 min read

|| প্রথম কলকাতা ||

গত ৯ই ডিসেম্বর রূপকথার বিয়ে সেরেছিলেন ভিকি-ক্যাটরিনা। যোধপুরের ঐতিহাসিক দুর্গ, সিক্স সেন্সেস বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। এই জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম, তবে বিয়ের আগে পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। কিন্তু বিয়ের পর থেকে তাদের একে অপরের প্রতি ভালোবাসার যেসব মুহূর্ত সামনে আসছে তা দেখে বেজায় উচ্ছসিত নেটিজেনরা। এদিন ভিক্যাট নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লোহরির বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেছেন।। যে বেশ রোমান্টিক বলা চলে। ভিকির শেয়ার করা ফোটোতে দেখা যাচ্ছে আগুনের পাশে ক্যাটরিনাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন তিনি। দু’জনের মুখের চওড়া হাসি বুঝিয়ে দিচ্ছে একে-অপরের সাথে তাঁরা কতটা খুশি।

একেবারে সবরকম প্রথা মেনে লাল সালোয়ারই পরেছেন ক্যাটরিনা। ওপরে কালো রঙের বম্বার জ্যাকেট। ভিকির দেখা মিলল উইন্টার ক্যাজুয়ালে। ছবি শেয়ার করে ক্যাপশনে ভিকি লিখেছেন, ‘হ্যাপি লোহরি’। সঙ্গে একটা ফায়ার ইমোজি। আর ক্যাটরিনা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন লোহরির একগুচ্ছ ফোটো। এখানেও তাঁদের মুখের হাসি দেখার মতো। আর সব ক’টা ছবিতেই ভিকি ক্যাটরিনাকে দেখা গেল একে-অপরের কাছাকাছি! একটা ছবিতে তো নতুন বউয়ের থেকে চোখ সরাতে পারছেন না ভিকি কৌশল।

প্রসঙ্গত, গত বছর বিয়ের পর্ব মেটবার পর যৌথ বিবৃতিতে সোশ্যাল মিডিয়ায় দুজনে জানান, ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories