Prothom Kolkata

Popular Bangla News Website

ধূমপান না করেই ধোঁয়া ছাড়লেন সোহিনী, কী ম্যাজিক দেখালেন অভিনেত্রী?

1 min read

|| প্রথম কলকাতা ||

লকডাউনের সময় থেকে এই লাভ বার্ডস লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তারকাজুটি কাজের পাশাপাশি নিজেদের সময় দিতে ভোলেননা। বরং অতিমারী পরিস্থিতিতে অবসাদে ভুগলে মন ভালো করতে পাহাড়ের কোলে ঘুরতে বেড়িয়ে পড়েছিলেন টলিপাড়ার এই মিষ্টি অ্যাডভেঞ্চারপ্রেমী জুটি।

এবার ফের একবার পাহাড়ে প্রেমে মেতেছেন এই জুটি। তবে এবার শুধু ঘুরতে যাননি তারা। আসলে শ্যাুটিংয়ের কাজে দার্জিলিংয়ে গিয়েছেন রণজয়। সেখানেই প্রেমিকের সঙ্গে সফরে অভিনেত্রীও গিয়াছেন। আগেই দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায় ছুটি কাটানোর টুকরো মুহূর্তকে ভাগ করে নিয়েছেন তাঁরা। একে অপরের চোখের দিকে তাকিয়ে মজেছেন প্রেমিক প্রেমিকা। এবার আরও একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যা অভিনেত্রী সোহিনী সরকার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন।

সেই ভিডিও তে দেখা যাচ্ছে সোহিনী মুখ থেকে নকল ধোঁয়া ছাড়ছেন, আসলে তিনি এখন দার্জিলিং এ ফলে সেখানকার প্রবল ঠান্ডায় মুখ থেকে তো এই ধোঁয়া বেরোবেই। আর তাকেই ধূমপান করার ভঙ্গিতে দুই আঙ্গুল দিয়ে ধোঁয়া ছাড়তে লাগলেন সোহিনী। তারপর নিজেই নিজের এই মজার কাণ্ডের উপর হেসে দেন। আর ভিডিও শ্যুট করেছেন স্বয়ং রণজয়। ভিডিও এর ক্যাপশনে সোহিনী লিখছেন,“ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories