Prothom Kolkata

Popular Bangla News Website

ময়নাগুড়ি দুর্ঘটনায় জখম রাজস্থানের যাত্রীরা, দেখতে উপস্থিত রাজস্থানের দুই মন্ত্রী

।। প্রথম কলকাতা ।।

রাজস্থান থেকে গুয়াহাটিগামী বিকানের এক্সপ্রেস ট্রেনটি গতকাল ময়নাগুড়ির কাছে একটি মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে। যার জেরে আহত হয় বহু যাত্রী। এছাড়াও মৃত্যু হয় তাই নয় জনের। গুরুতর আহত যাত্রীদেরকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে। সেই গুরুতর আহত যাত্রীদের মধ্যে রয়েছেন রাজস্থানের ২ জখম যাত্রী। ওই যাত্রীদের সাথে দেখা করতে রাজস্থান থেকে ছুটে এলেন দুই মন্ত্রীর দল। মন্ত্রী ভ্রমর সিং ভাটি এবং গোবিন্দরাম মেঘেয়াল। তাঁরা এ দিন হাসপাতালে আহতদের সাথে কথাবার্তা বলেন। এমনকি হাসপাতালে চিকিৎসকদের কাছ থেকেও অন্যান্য আহতদের সম্পর্কে তথ্য নেন এই দুই মন্ত্রী।

ভ্রমর সিং ভাটি জানান, যেহেতু বিকান এক্সপ্রেস ট্রেনটি রাজস্থান থেকে গুয়াহাটি পর্যন্ত যায়, এই দিনটিতে রাজস্থানেরও অনেক যাত্রী ছিলেন। তবে যে দুর্ঘটনাটি ঘটে সেটি অত্যন্ত দুঃখজনক। বহু যাত্রী আহত হয়েছেন এবং মৃত্যু হয়েছে বেশ কয়েক যাত্রীর। তাই রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক ব্যালো দুর্ঘটনাটি ঘটার খবর পাওয়া মাত্রই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং রেলমন্ত্রীর সাথে কথা বলেছেন। তিনি এই দুই মন্ত্রীকে আহত যাত্রীদের সাথে দেখা করার জন্য এখানে পাঠিয়েছেন বলে জানান। এছাড়াও যেসকল রাজস্থানের যাত্রীরা এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তাদের শারীরিক পরিস্থিতি কীরকম সেই সম্পর্কিত রিপোর্ট তাঁরা রাজস্থানের মুখ্যমন্ত্রীর কাছে পেশ করবেন বলে জানান। তারপর সেই হিসেবে বিষয়বস্তু পর্যবেক্ষণ করে রাজস্থানের মুখ্যমন্ত্রী আর্থিক ক্ষতি পূরণের ঘোষণা করবেন।

এছাড়াও এদিন মন্ত্রী ভ্রমর সিং ভাটি এবং গোবিন্দরাম মেঘেয়াল হাসপাতাল থেকে আহতদের সাথে কথা বলে বেরোনোর পর পশ্চিমবঙ্গের জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেন। দুর্ঘটনা সম্পর্কে সমস্ত তথ্য জানার জন্যেই আলোচনা করেন তাঁরা।এছাড়াও তাঁরা রেলওয়ে আধিকারিকদের সঙ্গেও কথা বলবেন বলে জানান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories