Prothom Kolkata

Popular Bangla News Website

সাতসকালেই মরণঝাঁপ মেট্রোয়, ব্যাহত ট্রেন পরিষেবা

।। প্রথম কলকাতা ।।

সাতসকালে আত্মঘাতী হতে মেট্রো লাইনের ওপর ঝাঁপ দিলেন এক ব্যক্তি। শুক্রবার সকালে এসপ্ল্যানেড স্টেশনে চলন্ত মেট্রো সামনে ঝাঁপ দিতে দেখা যায় তাকে। আর তার জেরে মৃত্যু ব্যক্তির সাথে বন্ধ হয় রেল পরিষেবা। বিপাকে পড়েন অফিস টাইমে যাত্রীরা। বেশ কিছু সময় বন্ধ ছিল কবি সুভাষগামী মেট্রো পরিষেবা।

স্টেশনে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সকাল ৭ টা ৪৫ নাগাদ এই ব্যক্তিকে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখেন অনেকে। সেই সময়ের ডাউনলাইন থেকে মেট্রো ঢুকছিল। আর তখনই চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন তিনি। ট্রেনের ধাক্কায় সঙ্গে সঙ্গে কিছুটা দূরে গিয়ে ছিটকে পড়ে তার দেহ। বড় কোন বিপদে এড়াতেই সঙ্গে সঙ্গে মেট্রো লাইনের বিদ্যুৎ পরিষেবা বিচ্ছিন্ন করে দেয়া হয়।ঘটনাস্থলেই মৃত্যু হয় ঐ ব্যক্তির। দুর্ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে এসে উপস্থিত হয় কর্তৃপক্ষ। উদ্ধার করা হয় ওই ব্যক্তির মৃতদেহ।

স্বেচ্ছায় আত্মহত্যা জেরে সকাল ৭ টা ৪৫ থেকে ৮টা ২৪ পর্যন্ত কবি সুভাষগামী মেট্রো পরিষেবা বন্ধ ছিল। মৃতদেহ উদ্ধার করার পর ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিষেবা। তবে ওই সময়ের মধ্যে যে অভিযাত্রীরা ছিলেন তাঁরা বেশ বিপাকে পড়েছিলেন। মৃত ব্যক্তির নাম পরিচয় কিছু এখনো পর্যন্ত জানা যায় নি। তার বয়স ৪০ থেকে ৪৫ এর মধ্যে বলে অনুমান করা হচ্ছে। তাঁর কাছ থেকে একটি ব্যাগ পাওয়া যায় যার ভেতরে পুলিশ কিছু টাকা উদ্ধার করে। পুলিশি তদন্তের পরই মেট্রো রেল কর্তৃপক্ষের তরফ থেকে এই বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে বলে বলা হয়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories