Prothom Kolkata

Popular Bangla News Website

‘ট্রেন কি নিজে নিজেই লাইনচ্যুত হয়? সিবিআই তদন্ত চাই’, বিস্ফোরক পোস্ট রুপার

1 min read

।। প্রথম কলকাতা ।।

ময়নাগুড়িতে ট্রেন দুর্ঘটনায় অন্তর্ঘাতের অভিযোগ তুললেন এবার রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। গতকাল ঘটে গেছে ভয়াবহ রেল দুর্ঘটনা। ময়নাগুড়ির দোমহানিতে বেলাইন হয়ে যায় বিকানের গুয়াহাটি এক্সপ্রেস। ইতিমধ্যেই নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছে কেন্দ্র। আর অন্যদিকে ঘটনাস্থলে আজ পৌঁছন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। রেল কর্তৃপক্ষ সহ অন্যান্যরা যৌথভাবে উদ্ধার কাজ শেষ করেছে। যারা আহত হয়েছেন তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের গন্তব্যস্থলে পৌঁছে দেবার ব্যবস্থা করা হয়েছে।

তবে কী কারণে এত বড় দুর্ঘটনা ঘটল তার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে বলে জানা গিয়েছে। প্রযুক্তিগত কোনো কারণ না অপারেশনাল কোনো কারণ তা অবশ‍্য তদন্ত হলেই জানা যাবে। এই পরিস্থিতিতে বিস্ফোরক অভিযোগ তুললেন রূপা গঙ্গোপাধ্যায়। এক ফেসবুক পোস্টে তিনি এই দুর্ঘটনায় সিবিআই তদন্তের দাবি তুলেছেন। তিনি লিখেছেন, ‘ট্রেন কী নিজে নিজেই ডি-রেল হয়? ইলেকশন সামনে অনেক বছর কোনো বাজে খবর হয়নি। মানুষের প্রাণ নিয়ে ছেলেখেলা! সিবিআই তদন্ত হওয়া উচিত। উল্লেখযোগ্য বিষয় হল তিনি সিবিআই হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

এই পোস্টের পর অনেকেই মনে করছেন রাজ্য সরকারকে ইঙ্গিত করেই আক্রমণাত্মক পোস্ট করেছেন রূপা গঙ্গোপাধ্যায়। রূপা গঙ্গোপাধ্যায়ের এহেন পোস্ট ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর চাঞ্চল্য। ত হলে কী রূপা গঙ্গোপাধ্যায় তার পোষ্টের মাধ্যমে দুর্ঘটনার নেপথ্যে নাশকতা রয়েছে বোঝাতে চেয়েছেন। সব মিলিয়ে রূপা গঙ্গোপাধ্যায় এই পোস্ট বাড়াচ্ছে জল্পনার পারদ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories