Prothom Kolkata

Popular Bangla News Website

নিভৃতবাসে কী করে দিন কাটাচ্ছেন সুদীপা, নিজেই শেয়ার করলেন

1 min read

|| প্রথম কলকাতা ||

টলি পাড়ায় পড়েছে করোনার থাবা। যার জেরে বহু তারকা বর্তমানে করোনা সংক্রমিত ও অনেকেই এখনও হোম আইসলেশনে রয়েছেন। গত মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুদীপা লেখেন, ‘সবাইকে জানাচ্ছি, আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সঙ্গে সঙ্গে বাড়িতেই নিজেকে আলাদা করে নিয়েছি। আইসোলেশনে রয়েছি। আমি সমস্ত নিয়মকানুন মেনে চলছি ও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা করছি। আমি অনুরোধ করব সম্প্রতি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। ধন্যবাদ।’ কিন্তু এখন কি করছেন তিনি তা জানেন? এদিন সুদীপা নিজেই জানালেন কীভাবে কাটছে তাঁর সময়।

বর্তমানে করোনা সংক্রমিত হয়ে নিভৃতবাসে রয়েছেন জি বাংলার জনপ্রিয় শো রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। নিজের বাড়িতেই আলাদা ঘরে রয়েছেন সঞ্চালিকা। এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সুদীপা লেখেন, “Isolation’এ কি করছি?
১)জমানো বই পড়ছি,২)মনের মতো গান শুনছি,৩)সিনেমা দেখছি,৪)Skin এর যত্ন নিচ্ছি,৫)লিখছি,৬)Facial n respiratory yoga করছি,৭)ধ্যান করছি,৮)ঘুমোচ্ছি,৯)ফল আর জল খাচ্ছি”

প্রসঙ্গত, গোটা দেশেই লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। বিশেষজ্ঞদের একাংশের দাবি, কোভিডের দ্বিতীয় তরঙ্গে ডেল্টার প্রভাবে যে ভাবে গোটা ভারত জুড়ে সংক্রমণ বাড়াবা়ড়ি পর্যায়ে পৌঁছেছিল, এ বারও ঠিক একই রকম ছবি দেখা যেতে পারে। এই পরিস্থিতিতে রোজই কোনও না কোনও খ্যাতনামী আক্রান্ত হচ্ছেন কোভিডে। ডবল ডোজ ভ্যাকসিন নেওয়ার পরও করোনা থেকে মুক্তি পাচ্ছেন না অনেকেই। সৃজিত থেকে পরমব্রত প্রায় টলি পাড়ার বহু অভিনেতা-অভিনেত্রী, গায়ক-গায়িকা করোনা সংক্রমিত হয়েছেন ডবল ডোজ ভ্যাকসন নেওয়া সত্ত্বেও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories