Prothom Kolkata

Popular Bangla News Website

বেপরোয়া ট্রাক পিষে দিল ট্রাফিক পুলিশকে , মর্মান্তিক দুর্ঘটনা উত্তর কলকাতায়

।। প্রথম কলকাতা।।

নৈশ কারফিউ চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন হল কলকাতা ট্রাফিক পুলিশ। মহানগরীর দুর্ঘটনা এড়ানোর জন্য সব সময় তৎপর তাঁরা। অথচ এবার খোদ কলকাতা পুলিশের ট্রাফিক কনস্টেবল পিষ্ট হলেন একটি বেপরোয়া ট্রাকের নিচে। ঘটনাটি ঘটে উত্তর কলকাতার জোড়াসাঁকোয়। গতকাল রাতে একটি ট্রাক অত্যন্ত দ্রুতগতিতে এসে পিষে দেয় কনস্টেবল‌কে। দুর্ঘটনাটি ঘটার পর যদিও ট্রাকটিকে আটক করেছে পুলিশ কিন্তু ততক্ষণে ট্রাকের চালক এবং খালাসী পালিয়ে যাওয়ায়, তাদেরকে আটক করা সম্ভব হয়নি।

জানা যায়, নৈশ কারফিউ চলাকালীন ওই বেপরোয়া ট্রাক ড্রাইভারটি অত্যন্ত দ্রুতগতিতে আসছিল। তাকে দেখে ট্রাক থামানোর কথা বলে ট্রাফিক কনস্টেবল। তবে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সরাসরি পুলিশের ওপর থেকেই চালিয়ে দেয় ড্রাইভার। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ট্রাফিক কনস্টেবল এর। কিছুদূর গিয়ে ট্রাকটি থামলেও চালক এবং খালাসী সেখান থেকেই পালিয়ে যায়। ঘটনাটিকে কেন্দ্র করে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে খাস কলকাতায়।

পুলিশ সূত্রে জানা যায়, মোহাম্মদ নাসির নামে মৃত ট্রাফিক কনস্টেবল জোড়াবাগান ট্রাফিক গার্ডের কর্মরত ছিলেন। সেন্ট্রাল এভিনিউ ক্রসিংয়ের ডিউটি করছিলেন তিনি। তবে ট্রাকটি শ্যাম বাজারের দিকে অত্যন্ত দ্রুতগতিতে যাচ্ছিল। তাকে আটকাতে গিয়ে এমন মর্মান্তিক দুর্ঘটনার সম্মুখীন হলেন ট্রাফিক কনস্টেবল। উড়ালপুলের পরপর মর্মান্তিক দুর্ঘটনা গুলির জেরে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় স্পিডব্রেকার ও গার্ডরেল বসিয়ে দিয়েছিল কলকাতা পুলিশ। কিন্তু এমন দুর্ঘটনা পুলিশের অন্দরে ঘটবে তাঁর আশঙ্কা করেননি কেউই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories