Prothom Kolkata

Popular Bangla News Website

Horoscope: সংক্রান্তিতে সূর্যের রাশি পরিবর্তন ! এই জাতক-জাতিকাদের সাবধানে না থাকলেই বিপদ

1 min read

।। প্রথম কলকাতা ।।

মকর সংক্রান্তির সূর্য দক্ষিণায়ন থেকে উত্তরায়ণে যাওয়ার জন্য একটি বিশেষ দিন। সূর্যের রাশিচক্রের পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করে। এর কারণে যে রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিমধ্যেই নানা সমস্যা দেখা দিয়েছিল তারা সুফল পেতে পারেন আবার কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে ঘটতে পারে নানান বিঘ্ন। একবার চট করে দেখে নিন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য এই উৎসব ভালো যাবে। সন্তান, বাসস্থান, যানবাহনের সর্বোত্তম সুখ পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে।

তুলা রাশি : এই মকর সংক্রান্তি তুলা রাশির জন্য শুভ হবে। এই সময়ে আপনার জীবনে ধর্মীয় কাজ বেশি হবে। ভালো খাবার খেতে পাবেন। এর সাথে, আপনি এই সময়ের মধ্যে আপনার হাতে অর্থের আগমন হবে।

ধনু রাশি : ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টি ভালো প্রমাণিত হবে। এই সময়ে আপনার জীবনে ধর্মীয় কাজ ঘটবে। ভালো ও সুস্বাদু খাবার খেতে পাবেন। এই সময়ে নিজেকে অলসতা ও আসক্তি থেকে মুক্ত ও দূরে রাখুন।

মীন রাশি : মকর সংক্রান্তির এই সময়টি মীন রাশির জাতকদের জন্য ভালো যাবে। এই সময়ে আপনি অর্থের সুবিধা পাবেন। এর পাশাপাশি যানবাহন, বাসস্থান, স্থায়ী সম্পত্তি, সুখ ইত্যাদি পাওয়ার সম্ভাবনা রয়েছে। মকর সংক্রান্তিতে সতর্ক থাকবেন যারা

মেষ রাশি: মেষ রাশির জাতক- জাতিকাদের জন্য এই সংক্রান্তির প্রভাব স্বাভাবিক থাকবে। মানসিক উত্তেজনা, বিতর্ক ইত্যাদি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: এই সংক্রান্তি মিথুন রাশির জাতকদের জন্য শুভ হবে না। এ সময় আত্মীয়ের বিরোধিতা, মানসিক উত্তেজনা, রাগ, বিতর্ক ও চুরির আশঙ্কা থাকবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য এই সংক্রান্তি স্বাভাবিক থাকবে। মহিলাদের ক্ষেত্রে এই সময়ে রাগ, বিবাদ এবং মানসিক সমস্যা বিরক্ত করতে পারে।

সিংহ রাশি: এই সংক্রান্তি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ প্রভাব দেবে। এই সময়ে গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য খারাপ থাকবে, তবে হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য এর ফল শুভ নয়, স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, চোখে ব্যথা হতে পারে।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য এই মকর সংক্রান্তিতে কারো দ্বারা বিশ্বাসঘাতকতার সম্ভাবনা রয়েছে । এই সময়ের মধ্যে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় এই সময়ের মধ্যে ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: মকর রাশির জাতকদের জন্য সময়টি শুভ হবে। এই সময়ের মধ্যে আপনার কর্মক্ষেত্রে অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই সময়ে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তবে এই সময়ে আপনার স্ত্রীর সাথে বিবাদ হতে পারে।

কুম্ভ রাশি: এই মকর সংক্রান্তিতে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ব্যয়ের সম্ভাবনা বেশি। এছাড়া পারিবারিক জীবনে পরিবারে অসহযোগিতা থাকবে। এই সময়ে কাউকে ধার না দেওয়ার চেষ্টা করবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories