Prothom Kolkata

Popular Bangla News Website

চন্দননগরে মশারির ভেতরে জোর হাত করে প্রার্থী, কারা করছেন এমন অভিনব প্রচার?

।। প্রথম কলকাতা।।

এবার ভোটের প্রচার হল মশারির ভেতরে। শুনতে বড্ড হাস্যকর লাগলেও এই অভিনব পদ্ধতিকেই ভোট প্রচারের অংশ হিসেবে বেছে নিয়েছেন চন্দননগরের বিজেপি প্রার্থী। হঠাৎ মশারি টানিয়ে রাস্তায় ভোট প্রচার করতে আসার কারণ? কারণ আর কিছুই নয় শাসকদলের ব্যর্থতাকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেওয়ার চেষ্টা। চন্দননগরে বাড়ছে ডেঙ্গুর প্রকোপ। তাতে শাসক দল কিছু ব্যবস্থা গ্রহণ করতে পারেননি। আর এলাকাবাসীকে সে বিষয়ে আরও ভালো ভাবে জানাতে রাস্তায় মশারি টানিয়ে এই প্রচারে নামলেন চন্দন নগর পুর নগমের ১ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী গোপাল চৌবে।

বৃহস্পতিবার চন্দন নগর পুরনিগমের অন্তর্গত ১ নম্বর ওয়ার্ডে কর্মীসমর্থকদের হাতে মশারি দেখা যায়। আর সেই মশারির ভেতরে থেকেই প্রচার চালাচ্ছেন বিজেপি প্রার্থী গোপাল চৌবে এবং তাঁর সমর্থনে উপস্থিত বিধায়ক বিমান ঘোষ। রীতিমতো এলাকাজুড়ে ওই টানানো মশারির ভেতর থেকেই ভোটের আবেদন জানিয়ে গেলেন পুড়শুড়ার বিধায়ক। তাঁর সাথেই শাসক দলের অদক্ষতাকে বিঁধলেন দিলেন তিনি। বিধায়ক বিমান ঘোষ বলেন,এই এলাকার জল নিকাশি ব্যবস্থা একদমই ভালো নয়। ড্রেনের ওই পচা জল বের করার কোনো ব্যবস্থা নেয়নি পুর প্রশাসক ।

তাই ওই জমা জল থেকে ডেঙ্গুর প্রকোপ বাড়ছে এলাকায়। আমরা এভাবে সাধারণ মানুষের কাছে বার্তা দেওয়ার চেষ্টা করছি। যাতে তাঁরা তাদের ভোট সঠিক জায়গায় দিয়ে সঠিক প্রার্থী নির্বাচন করুক। তাতেই এলাকার উন্নয়ন হবে। ওই একই এলাকায় তৃণমূলের প্রার্থীরাও প্রচারে মশা মারার স্প্রে নিয়ে বেরিয়ে ছিলেন বলে জানা যায়। সে প্রসঙ্গে বিধায়ক বিমান ঘোষ বলেন, “পুরভোটের আগে তাঁরা একটু নাটক করছে। এতদিন সময় হয়নি? এখানে তো ১০ বছর ধরে ওনারা আছেন। এলাকায় যাও একটি স্টেডিয়াম আছে তারও কোনো রকম সংস্কার করা হয়নি। এলাকার উন্নয়নের জন্য যে টাকা আসে তা নেতাদের পকেটে ঢোকে। কারও এ বিষয়ে কোনো হেলদোল নেই”।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories