Prothom Kolkata

Popular Bangla News Website

Horoscope : গ্রহের কলকাঠিতেই সফল কাজে বাধা ! হাতে মোটা টাকা আসবে এই রাশির জাতক-জাতিকাদের

1 min read

।। প্রথম কলকাতা ।।

জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, গ্রহগুলির প্রভাবের কারণে নতুন বছরে বেশ কয়েকটি রাশির জাতক জাতিকাদের জীবনে উত্থান পতন ঘটতে চলেছে। কেউ অনেকদিন আটকে থাকা কাজে সুফল পাবেন আবার কারোর কাজে আসতে পারে নানান বাধা। তবে প্রত্যেক রাশির জাতক-জাতিকারা যদি আগাম সর্তকতা পেয়ে যান, তাহলে সেক্ষেত্রে খুব একটা অসুবিধার সম্মুখীন হবেন না। তাই চট করে আপনার রাশি অনুযায়ী রাশিফলটা একবার দেখে নিন।

মেষ
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে পারে। পারিবারিক পরিবেশও খুব একটা ভালো যাবে না। পরিবারের সদস্যদের সাথে মতবিরোধ দেখা দিতে পারে। মনে নানা ধরনের অনিশ্চয়তার কারণে মানসিক অস্থিরতা থাকবে। কোনো বিষয়ে নিয়ে বিভ্রান্তির অবস্থার সম্মুখীন হতে পারেন।

বৃষ
আজ আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনি নানান সম্পর্কে বিভ্রান্তির মধ্যে থাকবেন যাতে কেউ একক সিদ্ধান্তে আসতে সক্ষম হবেন না। ব্যবসার ক্ষেত্রে আজ আপনার জন্য একটি প্রতিযোগিতামূলক দিন হবে এবং এটি থেকে বেরিয়ে আসার চেষ্টা চালিয়ে যাবেন।

মিথুন
আজ আপনি সমাজে সম্মান ও খ্যাতি পাবেন। কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে দিনটি খুব একটা অনুকূল নয়, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। হজমশক্তি দুর্বল থাকতে পারে। আপনার খাদ্যের যত্ন নিন।

কর্কট
আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। পেশা-ব্যবসায় ভালো লাভ হবে। চাকরিতে অগ্রগতি হতে পারে। আপনার মন নানান চিন্তায় আটকে থাকবে। আপনি বন্ধু শ্রেণী থেকে বিশেষ করে মহিলা বন্ধুদের দিক থেকে সুবিধা পাবেন।

সিংহ
আজ আপনি মিশ্র ফল পাবেন। নতুন কাজে সাফল্য পেতে পারেন। উচ্চপদস্থ কর্মকর্তাদের কৃপায় পদোন্নতির সম্ভাবনা থাকবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টা জোরদার হবে। আপনার শক্তির কোন ঘাটতি হবে না।

কন্যা
আজ আপনি আপনার কর্মজীবন নিয়ে একটু চিন্তিত থাকবেন। তবে পারিবারিক দায়িত্ব খুব ভালোভাবে পালন করবেন। আজ আপনাকে মন্দির বা তীর্থস্থানে যেতে হতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় ভালো ফল পাবে। গুরুর আশীর্বাদে পরীক্ষায় সফলতা পাবেন।

তুলা
আজকের দিনটি স্বাভাবিক হবে। তবে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন, নতুন সম্পর্ক করার আগে ভাবুন। অতিরিক্ত অর্থ ব্যয়ের কারণে আপনি আর্থিক সমস্যায় পড়বেন। আপনার কাজ সময়মতো শেষ হবে না। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে যত্ন নিন।

বৃশ্চিক
কর্মক্ষেত্রে আজ নতুন কোনো পরিকল্পনা শুরু করতে পারেন। ব্যবসায় অনেক সাফল্য আসবে, তবে আইনের কবলে পড়বেন না, সেদিকে খেয়াল রাখুন। ব্যবসার জন্য ভবিষ্যত পরিকল্পনা সফলভাবে সম্পন্ন হবে। কারোর সাথে অর্থের লেনদেন সফল হতে পারে।

ধনু
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি অনুকূল নয়। কর্মক্ষেত্রে শত্রুর সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রের পরিকল্পনা করতে পারে। তাই তাদের থেকে একটু সতর্ক থাকুন।

মকর
আজ আপনি ব্যবসায় প্রচুর লাভ করবেন। মেধাশক্তির সাহায্যে আপনি আপনার সৃজনশীল কাজটি ভালোভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনার চিন্তা কোন একটি বিষয়ে স্থির থাকবে না এবং এটি ক্রমাগত পরিবর্তন হতে থাকবে। প্রেমের জন্য দিনটি শুভ।

কুম্ভ
আজ আপনার আটকে থাকা কাজ শেষ হবে। বাড়ি, যানবাহন ইত্যাদির কাগজপত্র খুব সাবধানে রাখবেন। পারিবারিক পরিবেশ যাতে বিগড়ে না যায় সেজন্য তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ্যের অবনতি হবে। সম্পদ ও সুনামের ক্ষতি হবে।

মীন
আজ আপনি আর্থিক বিনিয়োগে লাভবান হবেন। ঘরে বা বাইরে কোথাও বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে আপনার পছন্দের খাবার খাওয়ার সুযোগ পেতে পারেন। বিয়ের অনুষ্ঠানে বা পার্টিতে যাওয়ার সুযোগ রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories